আপডেট : ২৬ জানুয়ারী, ২০১৬ ১৬:০২

নারী-আসক্ত ওয়ার্ন, যৌনবার্তা পাঠালেন অন্যের বাগদত্তাকে

বিডিটাইমস ডেস্ক
নারী-আসক্ত ওয়ার্ন, যৌনবার্তা পাঠালেন অন্যের বাগদত্তাকে

বিতর্ক পিছু ছাড়ছেই না সাবেক বিশ্ব বিখ্যাত লেগ স্পিনার শেন ওয়ার্নের। ৪৬ বছর বয়সী এই অস্ট্রেলিয়ানের বেশিরভাগ বিতর্কই যৌনতা কেন্দ্রিক।

এবার অন্যের হবু স্ত্রীকে টুইটার ও মোবাইলে আপত্তিজনক মেসেজ পাঠিয়ে বিরক্ত করার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। নারী-আসক্তির জন্য ‘কুখ্যাত’ তিনি। পরস্ত্রীর প্রতি আসক্তির জন্য স্ত্রী সিমোনের সঙ্গে অনেক আগেই বিচ্ছেদ হয়েছে তার। তারপর হলিউডের নামী অভিনেত্রী লিজ হার্লির সঙ্গে সম্পর্কে জড়ান। হার্লির সঙ্গে ওয়ার্নের সম্পর্কের সূত্রপাতও হয়েছিল মোবাইলে।

এবার টুইটারে অন্যের হবু স্ত্রীকে বিরক্ত করছেন তিনি।

সাবেক করোন্যাশন স্ট্রিট অভিনেতা অলিভার মেলোর বাগদত্তা রিহান সাগদেন। তাকেই বারংবার যৌনবার্তা পাঠান ওয়ার্ন। অভিযোগটি করেন রিহানের হবু স্বামী অলিভার।

সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অলিভার লিখেছেন, ৪৬ বছর বয়সি এক ব্যক্তি কিভাবে এমন একজন মহিলার সঙ্গে দেখা করতে চান, যাকে তিনি চেনেনই না। 

অলিভারের এহেন মেসেজের পরেই তার সঙ্গে যোগায়োগ করেন এক সাংবাদিক। তখনই অলিভার বলে দেন ওয়ার্নের নাম। জানিয়ে দেন সাবেক অজি লেগ-স্পিনারের কুকীর্তির কথা।

অলিভার জানান, ওয়ার্ন বেশ কয়েকবার রিহানকে মেসেজ পাঠিয়েছেন। প্রতিবারই রিহান জানান, তিনি অন্যের বাগদত্তা। এতেও থামার পাত্র নন ওয়ার্ন। অশ্লীল যৌনবার্তা পাঠানোর মাত্রা আরো বাড়িয়ে দিয়েছেন তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে