আপডেট : ২০ জানুয়ারী, ২০১৬ ১৪:৫১

সাকিবের কিশোর প্রেম ফাঁস করলো মিথিলা

অনলাইন ডেস্ক
সাকিবের কিশোর প্রেম ফাঁস করলো মিথিলা

বিতর্ক যেন শেষই হতে চায় না টি-টোয়েন্টি এবং ওয়ানডের সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে। এবারের মত বিতর্কে সাকিবের নাম এর আগে কখনোই জড়ায়নি।  ফেসবুকে একজন নারীর সঙ্গে সাকিবের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি প্রকাশ করেছেন তানজিয়া জামান মিথিলা নামক এক নারী।

নিজের ব্যক্তিগত প্রোফাইল থেকে গতকাল সোমবার ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমেই দাবি করেন,  ‘হ্যাঁ, এটা আমি। কিন্তু বিষয়টি হলো, এটা কিশোরপ্রেম এবং এটি নিয়ে আমি অনুতপ্ত নই...।’

তবে লক্ষ্যণীয় বিষয়টি হলো স্ট্যাটাসে মিথিলার ক্ষোভ যেন সাকিবের স্ত্রীর ওপরই।  মিথিলা বলতে চেয়েছেন, পরিশ্রম করে নিজের একটি পরিচয় তৈরি করতে পেরেছেন তিনি। এমনকী কারও ওপর নির্ভরশীল না হয়ে।

অন্যদিকে সব ক্ষোভ সাকিবের স্ত্রীর দিকে ছুড়ে দিয়ে বলেন, ‘আপনি সাকিব আল হাসানের স্ত্রী তাই আপনাকে মানুষ চেনে। এ ছাড়া আপনি কিছুই না। আপনি একজন সেলিব্রেটির স্ত্রী ছাড়া নিজের পরিচয় তৈরি করতে পারেননি।’

ফেসবুকে নানান বিতর্কের প্রতি ত্যক্ত-বিরক্ত হয়ে সবাইকে অনুরোধ করে উল্লেখ করেন, কাউকে নিয়ে কিছু বলতে হলে তার ব্যাপারে ভালোভাবে জেনে বলবেন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই ছবিকে শুরুতে ফটোশপ এডিট বললেও এখন যেন আর সেটি বলার কোনও অবকাশ নেই।

মিথিলা তার স্ট্যাটাসে সাংবাদিকসহ সবার উদ্দেশ্যে অনুরোধ করে বলেছেন, বিষয়টি নিয়ে যেন নতুন কোনও ইস্যু তৈরি করা না হয়। 

কিন্তু এমন একটা ইস্যুতে সোশ্যাল মিডিয়ার পাশাপাশি গণমাধ্যমগুলোও বেশ ফলাও করে খবর প্রকাশ করছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/এআর

উপরে