আপডেট : ১৪ জানুয়ারী, ২০১৬ ১১:১১

বসুন্ধরা সিটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ

অনলাইন ডেস্ক
বসুন্ধরা সিটিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ

ক্রিকেট দলগুলো বিশ্বমঞ্চের মহারণে নামার আগেই বিভিন্ন দেশে প্রদর্শনের রীতি হিসেবে  বাংলাদেশ ঘুরে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ট্রফি। রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে ক্রিকেটপ্রেমীদের জন্য প্রদর্শিত হবে স্বপ্নের ট্রফিটি।

ট্রফিটির এবারের ভ্রমণের নাম দেওয়া হয়েছে ‘নিশান ট্রফি ট্যুর অব ওয়ার্ল্ড টি-টোয়েন্টি কাপ’।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুর ১টা থেকে থেকে রাত ৮টা পর্যন্ত সব শ্রেণি-পেশার মানুষের জন্য উন্মোচিত থাকবে ট্রফি। দর্শনার্থীরা চাইলেই নিজ মোবাইলে তুলে নিতে পারবেন ট্রফির ছবি, সেই সঙ্গে সেলফি।

বসুন্ধরা সিটি ডেভলপমেন্ট লিমিটেড জানায়, বৃহস্পতিবার দুপুর ১টা থেকে রাত ৮টা পর্যন্ত এবং শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বসুন্ধরা সিটির ভেতরে সবার জন্য প্রদর্শিত হবে বিশ্বকাপ ট্রফি।

বসুন্ধরা গ্রুপের ঊর্ধ্বতন উপদেষ্টা (কারিগরি) ও বসুন্ধরা সিটি ডেভলপমেন্ট লিমিটেডের ইনচার্জ টিআইএম লতিফুল হোসেন জানিয়েছেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) আহ্বানে সাড়া দিয়ে দেশের মানুষের অন্যতম সমাগমস্থল বসুন্ধরা সিটিতে ট্রফি প্রদর্শনে ব্যবস্থা করেছেন তারা। ক্রিকেটভক্তরা কার্পেটের গালিচায় লাইন ধরে ট্রফির একেবারে কাছে যেতে পারবেন।

এর আগে ২০১৫ সালের বিশ্বকাপ ট্রফির প্রদর্শনীও বসুন্ধরা সিটিতে সাফল্যের সঙ্গে অনুষ্ঠিত হয়েছিল। সেই ধারাবাহিকতায় টি-২০ টুর্নামেন্টের ট্রফিটিও এবার বসুন্ধরা সিটিতে প্রদর্শিত হতে যাচ্ছে।

এবারের টি-২০ ক্রিকেট বিশ্বকাপ ৮ মার্চ থেকে ভারতে শুরু হয়ে  শেষ হবে ৩ এপ্রিল।  

 

বিডিটাইমস৩৬৫ডটকম/এআর

উপরে