আপডেট : ৫ জানুয়ারী, ২০১৬ ১৪:২০

ক্যামেরার সামনেই মহিলা সাংবাদিককে গেইলের ‘কুপ্রস্তাব’! (ভিডিও)

স্পোর্টস ডেস্ক
ক্যামেরার সামনেই মহিলা সাংবাদিককে গেইলের ‘কুপ্রস্তাব’! (ভিডিও)

ক্রিস গেইল মানেই ছক্কার ঝড়। বোলারদের শূণ্যে ভাসিয়ে বাউন্ডারির ওপারে পাঠানোই গেইল ম্যাজিক। তিনি খেলার মাঠে প্রতিপক্ষের জমদূত এবং গ্যালারিতে দর্শকদের বাড়তি বিনোদনের খোরাক।

শুধু মাঠেই নয়, ব্যক্তিগত জীবন নিয়েও গেইল আলোচনার কেন্দ্রে থাকতেই পছন্দ করেন। মাঠের বাইরে ক্যারিবিয়ান দৈত্য'র রঙিন জীবনযাপন নিয়ে প্রচলিত আছে অনেক মুখরোচক গল্প। বিশেষ করে তার নারী প্রীতি যেন সব ক্রিকেটারকে ছাড়িয়ে গেছে।

এই মুহুর্তে দারুণ ফর্মে আছেন গেইল। তার দলও হেসেখেলে ম্যাচ জিতছে। আর দল জেতায় ফুরফুরে মেজাজেই রয়েছেন ক্রিস।

অতীতে তিনি অনেকবার বিপদে পড়েছেন তার বোহেমিয়ান লাইফস্টাইলের জন্য। তার জন্য ঝামেলা পোহাতে হয়েছে দলকেও। এবার আবার বিতর্ক ডেকে আনলেন সরাসরি সম্প্রচারের মাঝখানে অজি সাংবাদিককে ডেটিংয়ের আমন্ত্রণ জানিয়ে।

যা নিয়ে বিতর্ক এখন তুঙ্গে। মেলবোর্ন রেনেগেডসের হয়ে ১৫ বলে ৪১ করে আউট হয়ে ডাগআউটে বসে ছিলেন তিনি।

এসময় মহিলা সাংবাদিক মেল ম্যাকললিন তার সাক্ষাৎকার নিতে আসলে গেইল তাকে বলেন, “আমি তোমাকে সাক্ষাৎকার দেব বলেই আউট হয়ে এসেছি। প্রথম দেখাতেই তোমার চোখদুটো আমার দারুণ লেগেছে। আশা করি আমরা ম্যাচটা জিততে পারব। চল না ম্যাচ শেষে ড্রিংস করি। আমার কথায় লজ্জা পেওনা বেবি।”

ঠট্টার মেজাজে গেইল মন্তব্য করলেও বিগ ব্যাশের অন্যতম কর্তা অ্যান্টনি এভেরার্ড সতর্ক করেছেন গেইলকে। বিগ ব্যাশ কর্তৃপক্ষ গেইলের মন্তব্যকে অনভিপ্রেত ও অগ্রহণযোগ্য হিসেবে অভিহিত করেছে। ব্যাপারটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমেও তুমুল সমালোচনা চলছে।

গেইল অবশ্য বুঝতে পারেননি ব্যাপারটা এতদূর গড়াবে। নিজের কৃতকর্মের জন্য ইতোমধ্যেই ক্ষমা চেয়েছেন এই ক্যারিবিয়ান।

মঙ্গলবার মেলবোর্ন বিমানবন্দরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে গেইল বলেন, “আমার মন্তব্যে সাংবাদিক ম্যাকললিন যদি অসম্মানবোধ করেন তাহলে আমি তার কাছে ক্ষমা প্রার্থী। আমি যে মন্তব্য করেছি, তা সম্পূর্ণ মজা করে করা। তাকে অসম্মান করার কোনো উদ্দেশ্য আমার ছিল না।

বিডিটাইমস৩৬৫ডটকম/এসএম

 

উপরে