আপডেট : ২৯ ডিসেম্বর, ২০১৫ ১৩:৪৪
গৃহকর্মী নির্যাতন মামলা

ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট

স্পোর্টস ডেস্ক
ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রীর বিরুদ্ধে চার্জশিট

গৃহকর্মী নির্যাতন মামলায় জাতীয় দলের ক্রিকেটার শাহাদাত হোসেন ও তার স্ত্রী নিত্য শাহাদাতের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেছে মিরপুর থানা পুলিশ।


মঙ্গলবার দুপুরে ঢাকার সিএমএম আদালতে এ চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর মডেল থানার ওসি (তদন্ত) শফিক আহমেদ।
 

আদালতের জিআরও শাখার মিরপুর থানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই জাহাঙ্গীর চার্জশিট দাখিলের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেন।


ক্রিকেটার শাহাদাত ও তার স্ত্রী নিত্য এখন জামিনে আছেন। শাহাদাতকে গত ০৮ ডিসেম্বর ৩১ মার্চ পর্যন্ত জামিন দিয়েছেন হাই কোর্ট। অন্যদিকে গত ০১ ডিসেম্বর একমাসের জন্য (০১ জানুয়ারি) পর্যন্ত নিত্যকে জামিন দেন ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লার আদালত।

 

এর আগে ৭ সেপ্টেম্বর বিকালে শাহাদাত হোসেন মিরপুর থানায় গিয়ে তার বাসার গৃহকর্মী হারিয়েছে বলে একটি সাধারণ ডায়েরি করেন।

 

এরপর ওই দিন বিকালে মোজাম্মেল হক নামে এক সাংবাদিকর কালশির সাংবাদিক কলোনিতে শাহাদাতের গৃহকর্মী মাহফুজা আক্তার হ্যাপীকে (১১) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করেন। পরে তিনি মিরপুর মডেল থানায় শাহাদাতের বিরুদ্ধে মামলা করেন।
 

৩ অক্টোবর রাতে রাজধানীর মালিবাগ থেকে ক্রিকেটার শাহদাতের স্ত্রী নিত্যকে গ্রেপ্তার করা হয়।

পরদিন তাকে কারাগারে পাঠায় আদালত। আদালত তাকে জেলগেটে জিজ্ঞাসাবাদের অনুমতি দেয়। ৫ অক্টোবর শাহাদাত হোসেন আদালতে আত্মসমর্পণ করলে তাকে তিন দিনের রিমান্ডে পায় পুলিশ।

 


বিডিটাইমস৩৬৫ডটকম/এআর

উপরে