আপডেট : ৩ জুন, ২০১৯ ১২:৩৭

বিয়ের প্রলোভনে কিশোরীর সঙ্গে প্রেম, ধর্ষণ! এরপর...

অনলাইন ডেস্ক
বিয়ের প্রলোভনে কিশোরীর সঙ্গে প্রেম, ধর্ষণ! এরপর...

ময়মনসিংহে এক যুবকের বিরুদ্ধে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ এনেছে এক কিশোরী। পরে ভুক্তভোগী ওই কিশোরী বিয়ের দাবিতে অভিযুক্ত যুবকের বাড়িতে অনশন করতে গেলে তাকে মারধর করে তাড়িয়ে দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের নান্দাইল উপজেলায়। শনিবার রাতে ভাইসহ থানায় গিয়ে মামলা দায়ের করে ওই কিশোরী।

কিশোরীর অভিযোগ সূত্রে জানা যায়, তার বাড়ি উপজেলার একটি গ্রামে। প্রতিবেশী হওয়ায় আল ইসলাম ওরফে আবু মিয়া (২৪) নামে এক যুবক তাদের বাড়িতে মাঝে মধ্যে আসা যাওয়া করতেন। এক পর্যায়ে আবু মিয়ার সঙ্গে ভুক্তভোগী কিশোরীর প্রেমের সর্ম্পক গড়ে উঠে।

এ সুযোগে আবু মিয়া তাকে বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন জায়গায় নিয়ে ঘোরানোর কথা বলে ধর্ষণ করেন। এরপর ওই কিশোরী বিয়ের জন্য চাপ দিলে নানা অজুহাতে কালক্ষেপন করতে থাকেন আবু মিয়া।

শেষ গত শুক্রবার রাতে আবু মিয়া পুনরায় বিয়ের আশ্বাস দিয়ে ওই কিশোরীকে পরিত্যক্ত একটি বাড়িতে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যান। এরপর শনিবার সকালে বিয়ের দাবিতে আবু মিয়ার বাড়িতে অবস্থান নেয় ওই কিশোরী। এতে ক্ষিপ্ত হয়ে আবু মিয়ার বাড়ির লোকজন তাকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দিলে সন্ধ্যায় থানায় এসে সে লিখিত অভিযোগ দেয়।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম মিয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।’

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে