আপডেট : ১০ মে, ২০১৯ ১১:০৪

স্বামী ভুয়া মুক্তিযোদ্ধা জানালেন তার স্ত্রী!

অনলাইন ডেস্ক
স্বামী ভুয়া মুক্তিযোদ্ধা জানালেন তার স্ত্রী!

নিজের স্বামী একজন ভুয়া মুক্তিযোদ্ধা এমন অভিযোগ তুলে সংবাদ সম্মেলনে করেছেন এক গৃহবধূ। স্বামীর এসব অপকর্ম থেকে রক্ষায় প্রধানমন্ত্রী, সংসদ সদস্য ও প্রশাসনের সহযোগিতা কামনা করেন তিনি।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে চট্টগ্রামের সীতাকুণ্ড প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে নিজের স্বামী ছানা উল্ল্যাহ বিরুদ্ধে এ অভিযোগ তুলেন গৃহবধূ পারভীন আক্তার। সে উপজেলার সলিমপুর ইউনিয়নের তুলাতলী এলাকার ছানা মঞ্জিলের বাসিন্দা।

পারভীন অভিযোগ করেন, তার স্বামী ছানা উল্ল্যাহ একজন ভুয়া মুক্তিযোদ্ধা। তিনি নিজ সন্তানদেরকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। তার কুচক্রে মেয়ের সংসারও ভেঙে গেছে। এ পর্যন্ত তিনি কয়েকটি বিয়ে করেছেন।

এ সময় তিনি আরও বলেন, জালসনদ তৈরি করে সে (ছানা উল্ল্যাহ) মুক্তিযোদ্ধা পরিচয় দেয়। তার অনৈতিক কাজে বাধা দিলে হয়রানিমূলক ৫টি মিথ্যা মামলা দেয় সে। এমনকি সামাজিকভাবে আমাদেরকে হেয় প্রতিপন্ন করার জন্য বিভিন্ন ষড়যন্ত্র করছে। সে বিদেশে আসা যাওয়া করার জন্য বিভিন্ন নামে ৩টি পাসপোর্ট ব্যবহার করে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, ছেলে সলিম উল্ল্যা পারভেজ, শওকত উল্ল্যা ফরহাদ, মেয়ে নাসরিন সুলতানা, ভাটিয়ারী ইউনিয়ন ইউনিট কমান্ডার মুক্তিযোদ্ধা মাহবুব রহমান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি দিলোয়ারা বেগম প্রমুখ।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে