আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০১৯ ১৮:২৮

প্রেমিকার ভাড়াটে সন্ত্রাসীর হাতে সাবেক প্রেমিক খুন

অনলাইন ডেস্ক
প্রেমিকার ভাড়াটে সন্ত্রাসীর হাতে সাবেক প্রেমিক খুন

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার বসন্তপুর গ্রামে মোবাইলে ডেকে নিয়ে প্রেমিকার ভাড়াটে সন্ত্রাসী কর্তৃক সাবেক প্রেমিক কলেজ ছাত্র খুন হওয়ার অভিযোগ পাওয়া গেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বসন্তপুর গ্রামের আব্দুল কাদের খোকন এর পুত্র মুন্সীর হাট ডিগ্রী কলেজের ছাত্র আরিফুর রহমান আরিফ এর সাথে পাশ্ববর্তী বারাইশ গ্রামের শফিকুর রহমান এর কন্যা লিমা আক্তার এর সাথে প্রায় তিন বছর প্রেমের সম্পর্ক ছিল। কিছুদিন পূর্বে লিমা আক্তার নবগ্রামের মিজানুর রহমানের পুত্র মেহেদির সাথে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে।

খবর পেয়ে আরিফুর রহমান মেহেদিকে লিমার সাথে সম্পর্ক না রাখার অনুরোধ করেন। এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে প্রেমিকা লিমা আক্তার ও মেহেদি পরিকল্পিতভাবে গত বৃহস্পতিবার রাতে আরিফুর রহমানকে মোবাইলে ডেকে নিয়ে ভাড়াটে সন্ত্রাসী দিয়ে পিটিয়ে আহত করে।

পরে আরিফুর রহমানকে চৌদ্দগ্রাম উপজেলা কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার বেগতিক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। মঙ্গলবার ভোরে আরিফুর রহমান চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

চৌদ্দগ্রাম থানার ওসি (অপারেশন্স) ত্রিনাথ সাহা বলেন, প্রেমঘটিত ঘটনায় আরিফকে আঘাতপ্রাপ্ত করে হত্যার খবর পেয়েছি। চৌদ্দগ্রাম থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও লাশের সুরতহাল তৈরি করে তা কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে। নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে