আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০১৯ ১২:৪৯

জোয়ারে ভেসে এসে কুকুরের মুখে নবজাতকের মৃতদেহ

অনলাইন ডেস্ক
জোয়ারে ভেসে এসে কুকুরের মুখে নবজাতকের মৃতদেহ

নদীর পানিতে নবজাতকের মৃতদেহ ভেসে এসেছে। আর সেই দেহ ভাগাভাগিতে কুকুরদের মধ্যে টানাটানি। শেষ পর্যন্ত কুকুরের মুখ থেকে উদ্ধার হলো নবজাতকের মৃতদেহ। ঘটনাটি ঘটেছে বরিশালের বানারীপাড়া উপজেলায়। নদীতে ভেসে আসা হতভাগ্য শিশুটির পরিচয় পাওয়া যায়নি। তবে একটি কুকুর নদীর তীরে টেনেহিঁচড়ে মরদেহটি তুলে আনে।

শনিবার (৯ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে উপজেলার চাখার ইউনিয়নের মিরেরহাট বেল্লাল হুজুরের ইটভাটা সংলগ্ন সন্ধ্যা নদীর তীর থেকে ওই নবজাতকের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয় চৌকিদার মকবুল হোসেন জানান, রাতে একাধিক কুকুরের ডাক-চিৎকারে তার সন্দেহ হয়। তিনি সহ একাধিক লোক ঘটনাস্থলে গিয়ে দেখতে পান ৪-৫টি কুকুর নবজাতকের শরীরের বিভিন্ন অংশ নিয়ে টানাহেঁচড়া করছে। তারা যাওয়ার পূর্বে নবজাতকের বাম পা খেয়ে ফেলেছে। তারা ধাওয়া করলে কুকুর ওই স্থান ত্যাগ করে।

বানারীপাড়া থানা পুলিশের ওসি মো. খলিলুর রহমান বলেন, 'স্থানীয় চৌকিদার মকবুল হোসেন ওই শিশুর লাশ কুকুরে টেনেহিঁচড়ে নিয়ে যেতে দেখে থানা পুলিশকে জানান। পরে ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করা হয়। এ ব্যাপারে স্থানীয় চৌকিদার মকবুল হোসেন বাদী হয়ে মামলা করেছেন।'

ওসি আরও বলেন, রোববার সকালে ময়নাতদন্তের জন্য নবজাতকের মরদেহ বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়েছে। ওই নবজাতকের পরিচয় জানার চেষ্টা চলছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে