আপডেট : ১৫ নভেম্বর, ২০১৮ ০৮:২৮

প্রবাসীর স্ত্রীর ভিডিও ভাইরাল, অতপর...

অনলাইন ডেস্ক
প্রবাসীর স্ত্রীর ভিডিও ভাইরাল, অতপর...

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় ৪ সন্তানের জননী এক দুবাই প্রবাসীর স্ত্রীর ছবি ও ভিডিও বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে আরেক প্রবাসীর বিরুদ্ধে। এ ব্যাপারে নাঙ্গলকোট থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী।

উপজেলার পেড়িয়া ইউনিয়নের শ্রীফলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় একই বাড়ির অালী অাজ্জমের ছেলে ওমান প্রবাসী জসিম উদ্দিন (৪০), তার স্ত্রী নুরজাহান বেগম (৩২) ও মেয়ে মুক্তা আক্তারকে (১৮) অভিযুক্ত করা হয়েছে।

অভিযোগে বলা হয়, দুবাই প্রবাসীর স্ত্রীর সঙ্গে একই বাড়ির প্রবাসী জসিমের পরিবারের খুব সখ্যতা ছিল। এই সুযোগ কাজে লাগিয়ে বিভিন্ন সময়ে কৌশলে ওই নারীর কিছু ছবি ও গোসলের ভিডিও ধারণ করে জসিমের স্ত্রী নুরজাহান ও তার মেয়ে মুক্তা।

এছাড়া জসিমের স্ত্রীর স্মার্টফোন না থাকায় ভুক্তভোগী নারীর ফোন থেকে কথা বলত। এ সুযোগে জসিম ইমু অাইডিটি কোড সংগ্রহ করে অাইডিটি ওমানে বসে চালাতে থাকে।

অাইডির নিয়ন্ত্রণ তার হাতে থাকায় অনেক সময় তার স্বামীকে ব্লক করে দিয়ে পারিবারিক কোন্দল তৈরির চেষ্টা করে জসিম। সেইসঙ্গে ভুক্তভোগী নারী তার স্বামীকে দেয়া কিছু একান্ত ছবি ও ভিডিও সংগ্রহ করে জসিম।

এদিকে, উভয়পক্ষ একই বাড়ির হওয়ায় অভিযুক্তদের সঙ্গে সম্পত্তি সংক্রান্ত বিরোধ রয়েছে। যে কারণে ওই নারীর ছবি ও ভিডিও বিকৃত করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়া হয়।

এ বিষয়ে জানতে অভিযুক্ত জসিমের বাড়িতে গেলে তার স্ত্রী নুরজাহান ঘরের দরজা বন্ধ করে দিয়ে পালিয়ে যায় এবং জসিমের ওমানের মুঠোফোনে ফোন দিলেও ধরেননি।

নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসঅাই) মোহাম্মদ ফরিদ বলেন, আমি ঘটনাস্থলে বিষয়টির তদন্ত করছি। অভিযোগের সত্যতা পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে