আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০১৮ ২০:১১

বাস চাপায় পিতা-পুত্রসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

অনলাইন ডেস্ক
বাস চাপায় পিতা-পুত্রসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত

কিশোরগঞ্জ সদর উপজেলার ডাউকিয়া এলাকায় দ্রুতগামী যাত্রীবাহী বাসের চাপায় এক শিশুসহ মোটরসাইকেলের তিন আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। রোববার বিকাল সাড়ে তিনটার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের কিশোরগঞ্জ সদর উপজেলার ডাউকিয়া নামক এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলো- পার্শ্ববর্তী নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গকডা মধুপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে রফিকুল ইসলাম (৩০), একই এলাকার আফসু মিয়ার ছেলে রুবেল মিয়া (৫৫) ও তার শিশুপুত্র শাহরিয়ার (৫)।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবুশামা মো. ইকবাল হায়াত জানান, বিকাল সাড়ে তিনটার দিকে কিশোরগঞ্জ থেকে মোটর সাইকেল যোগে এ তিন আরোহী কেন্দুয়ার নিজ বাড়ির উদ্দেশ্যে যাওয়ার সময় ডাউকিয়া নামক স্থানে ময়মনসিংহ থেকে সিলেটগামী এ সালাম ট্রাভেলস সার্ভিসের একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল চালক রফিুকুল ইসলামের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আশঙ্কাজনক অবস্থায় অপর দুই মোটর সাইকেল আরোহী রুবেল মিয়া ও তার শিশুপুত্র শাহরিয়ারকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে পাঠায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহরিয়ারকে মৃত ঘোষণা করেন। এছাড়া বিকাল সাড়ে ৫টার দিকে এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রুবেল মিয়ারও মৃত্যু হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে