আপডেট : ১৭ আগস্ট, ২০১৮ ১৭:৩০

মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা গ্রেফতার

অনলাইন ডেস্ক
মেয়েকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বাবা গ্রেফতার

বগুড়ায় স্ত্রীর প্রথম পক্ষের শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগে আবু জালাল (হিরু) নামের ৫৫ বছর বয়সী এক ব্যক্তিকে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার সকালে প্রতিবেশিরা তাকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। 

আবু জালাল হিরু বগুড়া শহরের রহমান নগর এলাকার মৃত হামিদ আলির ছেলে। পেশায় পরিবহন শ্রমিক হলেও বর্তমানে বেকার। তিনি শহরতলীর মধ্য ধাওয়াপাড়ায় ২য় স্ত্রীর সাথে বসবাস করেন। 

জানা গেছে, প্রথম স্ত্রী মারা যাওয়ার পর প্রায় চার বছর আগে গাবতলীর এক নারীকে দ্বিতীয় বিয়ে করে আবু জালাল (হিরু)। ওই নারীর আগের পক্ষের তিনটি সন্তান ছিল।  তার মধ্যে ৯ বছর বয়সী মেয়ে ছিল। সে স্থানীয় স্কুলে দ্বিতীয় শ্রেণিতে পড়ে। আবু জালাল হিরু বর্তমানে কোন পেশায় নেই। ২য় স্ত্রী অন্যের বাসা বাড়িতে কাজ করে পুরো সংসার চালায়। 
 
মা অন্যের বাড়িতে কাজ করতে গেলে মেয়েটি একাই বাড়িতে থাকতো। এই সুযোগে মেয়েটির ওপর কু-নজর পড়ে সৎ বাবা জালাল ওরফে হিরুর। একাধিকবার সে সৎ মেয়েকে ধর্ষণের চেষ্টা করে। অবশেষে বৃহস্পতিবার রাতে আবারও মেয়েটিকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনাটি শুক্রবার সকালে জানাজানি হলে প্রতিবেশিরা তাকে আটক করে এবং বেদম মারপিট করে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে হিরুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, গ্রেফতারকৃত জালাল ওরফে হিরুর বিরুদ্ধে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে