আপডেট : ২২ জুলাই, ২০১৮ ২২:২৫

রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মা ও দুই সন্তানসহ নিহত ৪

অনলাইন ডেস্ক
রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় মা ও দুই সন্তানসহ নিহত ৪

রাজশাহীর গোদাগাড়ীতে ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ঘে শিশুসহ চারজনের মৃত্যু হয়েছে। রোববার (২২ জুলাই) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার মাটিকাটা ব্রিজের কাছে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মাইক্রোবাস ও চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহী অভিমুখী মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন-  খাদিজাতুল কোবরা কেয়া (৩০), কেয়ার মেয়ে রায়সা খাতুন (০৬) ও ছেলে আহসান হাবীব আহানাব (০৫) এবং চালক পলক (৩৫)। কেয়া তথ্য প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের খালাত ভাই গোলাম কিবরিয়ার মেয়ে বলে জানা গেছে। 

এ সময় কেয়ার স্বামী চাঁপাইনবাবগঞ্জ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক আলমগীর হোসেন ও তার কজের মেয়ে গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। 

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, বিকেলে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী মাইক্রোবাসের সঙ্গে রাজশাহীমুখী একটি ট্রাটের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। 

ঘটনাস্থলে খাদিজাতুল কোবরা কেয়া ও তার মেয়ের মৃত্যু হয়। পরে ছেলে আহানাব ও চালককে মুমূর্ষু অবস্থায় রামেক হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাদের অবস্থায় মারা যায়। ওসি জাহাঙ্গীর আলম জানান, পরিবারের ইচ্ছায় ময়নাতদন্ত ছাড়াই নিহতদের মরদেহ হস্তান্তর করা হয়েছে৷ এ ঘটনায় ঘাতক ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে। তবে ট্রাকটি থানায় নেওয়া হয়েছে। এ বিষয়ে থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে