আপডেট : ১৯ জুন, ২০১৮ ১৭:০০

পরকীয়ার জেরে স্ত্রীর হাতে স্বামী খুন

অনলাইন ডেস্ক
পরকীয়ার জেরে স্ত্রীর হাতে স্বামী খুন

বরিশালের মেহেন্দীগঞ্জের আলিমাবাদ ইউনিয়নের মহিষা গ্রামের নিজ বাড়ি থেকে আনিস মাঝি (৩৫) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। 

মঙ্গলবার (১৯ জুন) উদ্ধারকৃত আনিস ওই এলাকার মৃত ইয়াসিন মাঝির ছেলে এবং পেশায় ড্রেজার চালক। স্ত্রী ফাতেমা বেগমের পরকীয়া প্রেমের কারণে আনিসকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের মেঝেতে ফেলে রাখা হয় বলে পরিবার থেকে অভিযোগ করা হয়েছে। 

স্থানীয় ইউপি সদস্য শফিকুর রহমান জানান, আনিসের স্ত্রীর সাথে একই গ্রামের জুয়েল আকনের দীর্ঘদিন ধরে পরকীয়া প্রেমের সম্পর্ক চলছিল। গত সোমবার বিষয়টি আনিসের কাছে স্পষ্ট হলে রাতে এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘক্ষণ বাকবিতণ্ডা হয়। ধারণা করা হচ্ছে এর জের ধরে ফাতেমা ও তার পরিবারের স্বজনরা আনিসকে শ্বাসরোধে হত্যা করে লাশ ঘরের মেঝেতে ফেলে রাখে। আনিসের শ্বশুরবাড়ি একই এলাকায়।

ইউপি সদস্য আরও জানান, সাত বছর পূর্বে পারিবারিকভাবে একই গ্রামের আমির হোসেন মোল্লার মেয়ে ফাতেমার সাথে আনিসের বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তান রয়েছে। স্ত্রীর পরকীয়া প্রেমের কারণে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া লেগেই থাকতো। 

নিহত আনিসের সহকর্মী রাজু জানান, মঙ্গলবার কাজে না আসায় রাজুসহ ৩/৪ জন আনিসের বাড়িতে যায়। বাড়িতে গিয়ে দরজা খোলা পেয়ে ভিতরে প্রবেশ করে দেখতে পান মেঝেতে আনিস পড়ে রয়েছে। এরপর আনিসের শরীরে হাত দিয়ে তারা বুঝতে পারেন আনিস মৃত। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি থেকে শুরু করে পাড়া প্রতিবেশীকে অবহিত করেন।

মেহেন্দীগঞ্জ থানার ওসি আক্তারুজ্জামান জানান, খবর পাওয়ার পর পুলিশের একটি দলকে ঘটনাস্থলে পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরে বাংলা মেডিকেলের মর্গে প্রেরণসহ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/রাসেল

উপরে