আপডেট : ২২ অক্টোবর, ২০১৭ ২০:২৭

লালমনিরহাটে স্কুল ছাত্রসহ দুই ভাইকে এসিড নিক্ষেপ

অনলাইন ডেস্ক
লালমনিরহাটে স্কুল ছাত্রসহ দুই ভাইকে এসিড নিক্ষেপ

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় স্কুল ছাত্রসহ দুই ভাইকে এসিড নিক্ষেপ করা হয়েছে। শনিবার রাতে ওই উপজেলার গোড়ল চৌপুতি গ্রামে এ ঘটনা ঘটেছে। 

জানা গেছে, ওই উপজেলার গোড়ল চৌপুতি গ্রামের আব্দুল কালামের দুই ছেলে ফরহাদ হোসেন (২৫) ও ৯ম শ্রেণীর ছাত্র নুর ইসলাম (১৫) বাড়িতে প্রতি দিনের মত একই ঘরে ঘুমিয়ে ছিলো। রোববার ভোর রাতে কে বা কাহারা তাদের ঘরের জানালা দিয়ে এসিড নিক্ষেপ করে। এসিড দুই ভাইয়ের চোখে মুখের উপর পড়ে যায়। এতে  দুই ভাইয়ের গোটা শরীর ঝলসে যায়। তাদের প্রথমে চিকিৎসার জন্য কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়। পরে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

কালীগঞ্জ হাসপাতালের চিকিৎসক আহসান হাবীব বুলু জানান, দুই ভাইকেই হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। তাদের গায়ে এসিডে ঝলসানো চিহ্ন থাকায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। 

তাদের মা ফাহিমা আক্তার জানান, পুর্ব শুক্রতার জের ধরেই তার ছেলেদের উপর এসিড হামলা করা হয়েছে। তার দুই ছেলে সুস্থ হলে তিনি আইনগত ব্যবস্থা গ্রহন করবেন। 

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল বলেন, বিষয়টি শুনেছি। এ বিষয়ে থানায় অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে