আপডেট : ২০ অক্টোবর, ২০১৭ ২১:২২

শেখ হাসিনার নেতৃত্বে আবারো নৌকার বিজয় চান নাসিম

অনলাইন ডেস্ক
শেখ হাসিনার নেতৃত্বে আবারো নৌকার বিজয় চান নাসিম

জনগণের ভালোবাসা নিয়ে উন্নয়নের নেতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে আবারো নৌকার বিজয় হবে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

তিনি বলেন, উন্নয়ন ও শান্তির জন্য আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। ক্ষমতায় থেকে আওয়ামী লীগ বিএনপির মতো হাওয়া ভবন সৃষ্টি করেনি, নৈরাজ্য ও জঙ্গিবাদের সৃষ্টি করেনি।

শুক্রবার বিকেলে সিরাজগঞ্জ সদর উপজেলার বাগবাটিতে ৩১ শয্যাবিশিষ্ট হাসপাতালের উদ্বোধন শেষে এক সমাবেশে এ কথা বলেন স্বাস্থ্যমন্ত্রী। আগামী নির্বাচনেও শান্তির পক্ষে রায় দেবার জন্য তিনি জনগণের প্রতি আহ্বান জানান।

নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টির আহ্বান জানিয়ে মোহাম্মদ নাসিম বলেন, দলীয় নেতাকর্মী ও জনগণকে সজাগ থাকতে হবে, যাতে একাত্তরের ঘাতকেরা এবং জঙ্গিবাদের মদদ দাতারা আগামী নির্বাচনে নির্বাচিত হতে না পারে।

জেলা স্বাস্থ্য বিভাগ আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন সিভিল সার্জন ডা. শেখ মো. মনজুর রহমান। সমাবেশে আরো বক্তব্য রাখেন- স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল অধিদফতরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী, স্বাস্থ্য অধিদফতরের সিবিএইচসি’র পরিচালক ডা. আবুল হাসেম খান, রাজশাহী বিভাগের পরিচালক আব্দুস সোবহান, সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকা, অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম খান, কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি আব্দুল লতিফ তারিন, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতী ড. জান্নাত আরা তালুকদার হেনরী, থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক মিজানুর রহমান দুদু ও বাগবাটি ইউপি চেয়ারম্যার জাহাঙ্গীর আলম। 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে