আপডেট : ১৯ সেপ্টেম্বর, ২০১৭ ২০:০২

‘পৃথিবীর মানুষগুলো স্বার্থপর আর নিষ্ঠুর’

অনলাইন ডেস্ক
‘পৃথিবীর মানুষগুলো স্বার্থপর আর নিষ্ঠুর’

চট্টগ্রামের পটিয়া উপজেলায় নিজ ঘর থেকে গলায় রশি প্যাঁচানো এক যুবলীগ নেতার লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) ভোরে উপজেলার বড়লিয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড কর্তালা দক্ষিণ পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত বিপুল বড়ুয়ার (৩৪) বাবার নাম প্রফোল্ল বড়ুয়া। তিনি বড়লিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব নেন দুই মাস আগে।

বিপুল আত্মহত্যা করেছেন জানিয়ে পুলিশ ও পরিবারের পক্ষ থেকে বলা হয়, তিনি চিরকুটে বলে গেছেন, তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে গেছে, ব্যবসায়িক লোকসানে পড়ায় সম্প্রতি কিছুটা চিন্তিত ছিলেন বিপুল। সোমবার রাতে খাওয়া শেষ করে নিজ ঘরে ঘুমিয়ে পড়লে মঙ্গলবার সকালে বিপুলকে ঘুম থেকে ডাকতে গেলে খিল লাগানো অবস্থায় পাওয়া যায় তার ঘর।

পরে বাইরে থেকে দেখতে পরিবারের স্বজনরা দেখেন তিনি গলায় রশি দিয়ে ঝুলে আছেন। পরিবারের সদস্যরা চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে খিল ভেঙ্গে তার লাশ উদ্ধার করেন। খবর পেয়ে পটিয়া থানার ইনচার্জ (তদন্ত) রেজাউল করিম মজুমদারের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

পটিয়া থানার ওসি (তদন্ত) রেজাউল করিম মজুমদার সমকালকে জানান, ‘আত্মহত্যার করেছে বলে পুলিশ নিশ্চিত হয়েছে। ঠিক কি কারণে আত্মহত্যা করেছে তা জানা যায়নি।

ওসি বলেন, তবে তার লিখে যাওয়া চিরকুটে তিনি বলে গেছেন, ‘এই পৃথিবীর মানুষগুলো অনেক স্বার্থপর আর নিষ্ঠুর। আমার এ মৃত্যুর জন্য কেউ দায়ী নয়, আমি নিজেই দায়ী।’ তবে স্থানীয়দের ধারণা, প্রেম গঠিত কারণে বিপুল আত্মহত্যা করেছেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে