আপডেট : ১৯ আগস্ট, ২০১৭ ২০:২২

দুই কর্মীকে কোপানোর জেরে শিবির নেতাকে কুপিয়েছে ছাত্রলীগ

অনলাইন ডেস্ক
দুই কর্মীকে কোপানোর জেরে শিবির নেতাকে কুপিয়েছে ছাত্রলীগ

দুই ছাত্রলীগ কর্মীকে কোপানো ও কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিয়ে আপত্তিকর মন্তব্য করার জেরে শিবির নেতা আসাদুল আলম চৌধুরীকে কুপিয়েছে ছাত্রলীগ। আহত শিবির নেতা আসাদ নগরীর মির্জাজাঙ্গালস্থ বৃটানিকা উইমেন্স কলেজের যুক্তিবিদ্যার প্রভাষক।

আজ শনিবার (১৯ আগস্ট) দুপুর আড়াইটার দিকে নগরীর মির্জাজাঙ্গাল এলাকায় এই হামলার ঘটনা ঘটে। মারাত্মক আহত আসাদকে তাৎক্ষণিকভাবে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সুত্রে জান যায়, প্রভাষক শিবির নেতা আসাদ প্রতিদিনের মতো ক্লাস শেয়ে কলেজের সামনের একটি চায়ের দোকানে আড্ডা দিচ্ছিলেন। বেলা আড়াইটার দিকে মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সজল দাস অনিকের নেতৃত্বে ৩/৪টি মোটরসাইকেল করে কয়েক জন এসে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে আসাদকে ফেলে যায়। এতে আসাদের দুই পায়ে মারাত্মক জখম হয়। স্থানীয়দের সহযোগিতায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

আসাদ প্রায় ২ বছর ধরে এই প্রতিষ্ঠানে যুক্তিবিদ্যার প্রভাষক হিসেবে শিক্ষকতা করে আসছেন জানিয়ে বৃটানিকা কলেজের অধ্যক্ষ জি কিউ এম আলমগীর জানান, কেন তার উপর এই হামলা হলো তা জানি না। এ ব্যাপারে পুলিশের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। এ ঘটনার পর থেকে কলেজ ক্যাম্পাসে আতঙ্ক বিরাজ করছে বলেও জানান অধ্যক্ষ।

হামলার খবর পেয়েছি জানিয়ে মহানগর পুলিশের কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বলেন, নগরীর বিভিন্ন হাসপাতালে খোঁজে এ হামলায় আহত কাউকে পাইনি। এমন কী ঘটনাস্থলে গিয়েও কোনো তথ্য পাওয়া যায়নি।

তবে হামলার বিষয়ে সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আবদুল বাছিত রুম্মান বলেন, নগরীর সোবহানীঘাটে ছাত্রলীগকর্মী শাহিন-আসিফের উপর হামলা, সেটা নিয়ে উদ্দেশ্য প্রণোদিত মিথ্যা তথ্য ছড়ানো এবং কেন্দ্রীয় নেতৃবৃন্দকে নিয়ে আপত্তিকর ও মানহানিকর মন্তব্য করায় ক্ষুব্দ হয়ে শিবির নেতা আসাদের উপর হামলা করেছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে