আপডেট : ১০ জানুয়ারী, ২০১৭ ১৪:১২

এমপি লিটন হত্যা: শিবির সভাপতিসহ আটক ২

অনলাইন ডেস্ক
এমপি লিটন হত্যা: শিবির সভাপতিসহ আটক ২

দুর্বৃত্তদের গুলিতে নিহত সুন্দরগঞ্জের এমপি লিটন হত্যা ঘটনায় গাইবান্ধা শহর ছাত্র শিবিরের সভাপতি আব্দুল্লাহ আল মামুনসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (০৯ জানুয়ারি) দিবাগত রাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গত তিনদিনে এই হত্যাকাণ্ডের ঘটনায় পুলিশ মোট আটজনকে রিমান্ডে নিয়েছে। এদের মধ্যে একজন সুন্দরগঞ্জ সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা আহসান হাবিব মাসুদ, একজন সুন্দরগঞ্জ উপজেলা পূর্ব অঞ্চলের জামায়াত আমীর সাইফুল ইসলাম মন্ডল এবং অন্য ছয়জনও জামায়াত নেতা-কর্মী।

সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান জানান, গাইবান্ধা শহর ছাত্র শিবিরের সভাপতি আব্দুল্লাহ আল মামুনসহ দুইজনকে গ্রেফতার করে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করছে।

প্রসঙ্গত, ৩১ ডিসেম্বর সন্ধ্যার দিকে সুন্দরগঞ্জ উপজেলার শাহবাজ গ্রামে নিজ বাড়িতে দুর্বৃত্তদের ছোড়া গুলিতে আহত হন গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা সাতটা ৩০ মিনিটে সেখানেই তার মৃত্যু হয়। পরে এ ঘটনায় লিটনের বোন তাহমিদা বুলবুল বাদি হয়ে অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করে রবিবার রাতে সুন্দরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জিএম

উপরে