আপডেট : ২৩ মে, ২০১৬ ২১:৫৫

বখাটের প্রেমে সাড়া দেয়নি বড়বোন তাই ছোটবোনকে ধর্ষণ

বিডিটাইমস ডেস্ক
বখাটের প্রেমে সাড়া দেয়নি বড়বোন তাই ছোটবোনকে ধর্ষণ
ময়মনসিংহ শহরের কেওয়াটখালী এলাকায় বড় বোন প্রেমের প্রস্তাবে সাড়া না দেওয়ায় তার সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছোট বোনকে (১৩) ধর্ষণ করেছে হৃদয় (২০) নামে এক বখাটে। এ ঘটনায় ধর্ষক হৃদয়কে  গ্রেপ্তার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে। ওই স্কুলছাত্রী এখন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।
 
ওই ছাত্রীর পরিবার জানায়, কেওয়াটখালী এলাকার লিটন মিয়ার বখাটে পুত্র হৃদয় কলেজপড়ুয়া ছাত্রীকে (১৭) প্রায়ই উত্ত্যক্ত করতো। এক পর্যায়ে হৃদয় তাকে প্রেমের প্রস্তাব দেয়। এতে ওই ছাত্রী রাজি না হওয়ায় ক্ষেপে যায় হৃদয়।

শনিবার বিকেলে হৃদয় এবং তার তিন বন্ধু আকাশ, নাহিদ ও সুমন কৌশলে স্কুলছাত্রী ছোট বোনকে ব্রহ্মপুত্রর পাড়ে ডেকে নিয়ে যায়। সন্ধ্যা ঘনিয়ে এলে হৃদয় পাশের জঙ্গলে নিয়ে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। বিষয়টি জানাজানি হলে পরিবারের লোকজন ধর্ষিতাকে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে স্থানীয় বখাটে হৃদয়সহ চারজনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম জানান, ধর্ষক হৃদয়কে গ্রেপ্তার করা হয়েছে। অন্য তিনজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

জেডএম

উপরে