আপডেট : ১৭ এপ্রিল, ২০১৬ ১৪:৩৮

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৩০ এপ্রিল

বিডিটাইমস ডেস্ক
ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সম্মেলন ৩০ এপ্রিল

আগামী ৩০ এপ্রিল ময়মনসিংহ জেলা আওযামী লীগ ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের দিনক্ষণ নির্ধারিত হওয়ায় অবশেষে শনিবার (০৯ এপ্রিল) সন্ধ্যায় নগরীর শিববাড়ি রোডের জেলা আওয়ামী লীগের কার্যালয় হয়ে উঠলো জমজমাট।
শনিবার (১৬ এপ্রিল) বিকেল চারটা থেকে রাত আটটা পর্যন্ত শিববাড়ি রোডের জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ময়মনসিংহ জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি ও ৭টি উপ-কমিটি গঠন করা হয়েছে।
জেলা আওয়ামী লীগের সভাপতি ও ধর্মমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমান এর সভাপতিত্বে প্রস্তুতি কমিটি সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোঃ মজিবুর রহমান খান মিল্কী, জেলা পরিষদ ও প্রসাশক সহ-সভাপতি এড. জহিরুল হক খোকা, বীর মুক্তিযোদ্ধা মোঃ নাজিম উদ্দিন আহম্মেদ, এড. ওয়াজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক এম.এ. মতিন সরকার, যুগ্ম সম্পাদক এহতে শামুল আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ মমতাজ উদ্দিন আহম্মেদ, প্রচার সম্পাদক গোলাম ফেরদৌস জিল্লু, দপ্তর সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মোহিত উর রহমান শান্ত, ময়মনসিংহ-১১ (ভালুকা) আসনের সংসদ সদস্য ডা. এম আমান উল্লাহ, ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোসলেম উদ্দিন, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফাতেমা তুজ জোহরা রাণী, নান্দাইল উপজেলা সংসদ সদস্য আনোয়ারুল আবেদিন খান তুহিন, গফরগাঁও সংসদ সদস্য ফাহ্মি গোলন্দাজ বাবেল, মহানগর আওয়ামী লীগের সভাপতি প্রকৌশলী আমিনুল ইসলাম তারা, সাধারণ সম্পাদক সাদেক খান মিল্কী টজু, সাবেক সংসদ সদস্য জাহানারা খানসহ জেলা, উপজেলা, মহানগর, শহর আওয়ামীলীগের নেতৃবৃন্দরা সভায় উপস্থিত ছিলেন।
সম্মেলন প্রস্তুতি কমিটির সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি প্রিন্সিপাল মতিউর রহমানকে সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক করে ৭১ সদস্য বিশিষ্ট জেলা কমিটির সকলকে প্রস্তুতি কমিটির সদস্য করা হয়েছে। এছাড়া গঠন করা হয়েছে ৭টি উপ-কমিটি।
অভ্যর্থনা উপ-কমিটির আহবায়ক করা হয়েছে মুজিবুর রহমান মিল্কী, সদস্য সচিব এহতেশামুল আলম। অর্থ উপ-কমিটির আহবায়ক করা হয়েছে প্রিন্সিপাল মতিউর রহমানকে। প্রকৌশলী আমিনুল ইসলাম তারা ও সাদেক খান মিল্কী টজুকে আপ্যায়ন উপ-কমিটির আহবায়ক ও সদস্য সচিব করা হয়েছে।
অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল শৃঙ্খলা উপ-কমিটির আহবায়ক, মঞ্চ উপ-কমিটির আহবায়ক মোহিত উর রহমান শান্ত, প্রচার উপ-কমিটির আহবায়ক গোলাম ফেরদৌস জিল্লু, সাজ-সজ্জা উপ-কমিটির আহবায়ক অ্যাডভোকেট বদর উদ্দিন আহমেদ।

জেডএম

উপরে