আপডেট : ২৭ মার্চ, ২০১৬ ১১:০৮

তৃতীয় ধাপের ইউপি নির্বাচন; নবীনগরে দলীয় প্রার্থীদের মনোনয়ন ঘোষণা

আমিনুল ইসলাম,ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি
তৃতীয় ধাপের ইউপি নির্বাচন; নবীনগরে দলীয় প্রার্থীদের মনোনয়ন ঘোষণা

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দ্বিতীয় ধাপে ১১ ইউনিয়নের পর তৃতীয় পর্যায়ে বাকি ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের বিভিন্ন রাজনৈতিক দল তাদের মনোনয়ন চুড়ান্ত করে ঘোষণা করেছে।

গত শুক্রবার ২৫ শে মার্চ উপজেলা আ’লীগ সভাপতি ফয়জুর রহমান বাদল এমপি তার দলের মনোনিত এবং উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার সফিকুল ইসলাম তার দলের মনোনিত প্রার্থীদের নাম ঘোষণা করেন।

মনোনয়নপ্রাপ্ত প্রার্থীরা হলেন, কৃষ্ণনগর ইউপি-আ’লীগ থেকে মো. মাশুকুর রহমান,বিএনপি থেকে-মো.সফিক মোল্লা, জাতীয় পার্টি থেকে-শাহ আলম, জাসদ থেকে-ডাঃ কামাল উদ্দিন, বড়াইল ইউপি-আ’লীগ থেকে মো. জাকির হোসেন, বিএনপি থেকে-আবুল বাশার, জাতীয় পাটি থেকে-মুক্তিযোদ্ধা রজব আলী মোল্লা, জাসদ থেকে-মো.দেলোয়ার হোসেন, সলিমগঞ্জ ইউপি-আ’লীগ থেকে-মো. খোরশেদ আলম, বিএনপি থেকে-মো. নয়ন মিয়া, জাতীয় পার্টি থেকে-আবুল ফজল, জাসদ থেকে-গোলাম মোস্তাফা, জিনদপুর ইউপ-আ’লীগ থেকে-আবদুর রউফ, বিএনপি থেকে-মো. মজনু মিয়া, জাতীয় পার্টি থেকে-মো. ছবির, জাসদ থেকে-মুক্তিযোদ্ধা আবদুল খালেক,বড়িকান্দি ইউপি- আ’লীগ থেকে-মো. আনোয়ার পারভেজ, বিএনপি থেকে-মো. নাজমুল হাসান, জাতীয় পার্টি থেকে-জয়নাল আবেদীন, শ্যামগ্রাম ইউপি-আ’লীগ থেকে-মো. শাহজাহান সিরাজ, বিএনপি থেকে-মো.আমীর হোসেন, জাতীয় পার্টি থেকে-মো. জয়নাল আবেদীন, জাসদ থেকে-শরিফ আহম্মেদ, রতনপুর ইউপি-আ’লীগ থেকে-রুহুল আমীন, বিএনপি থেকে-একেএম রফিক উল্লাহ্ ,জাতীয় পার্টি থেকে- আক্তার হোসেন খোকন, জাসদ থেকে-এ,কে,এম ফজলুল হক,শিবপুর ইউপি-আ’লীগ থেকে-মো. শাহীন সরকার, বিএনপি থেকে-মো. মজিবুল হক, জাতীয় পার্টি থেকে-মো. আকিন উদ্দিন, নবীনগর পশ্চিম ইউপি-আ’লীগ থেকে-মো. ফিরোজ মিয়া, বিএনপি থেকে-গোলাম কিবরিয়া গোলাপ, জাতীয় পার্টি থেকে-মো. আহসান কামাল ভ্ইুয়া।

আগামী ২৩ এপ্রিল ভোট গ্রহণ, ২৭ মার্চ মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখ, ২৯ ও ৩০ মার্চ মনোনয়ন পত্র বাছাই, ৬ এপ্রিল প্রত্যাহারের শেষ দিন।

রির্টানিং অফিসারের দায়িত্ব পালন করবেন-সলিমগঞ্জ ও শ্যামগ্রাম ইউপি-মোহাম্মদ নূরুল ইসলাম উপজেলা প্রকৌশলী, বড়িকান্দি ও রতনপুর ইউপি-মোহাম্মদ আলমগীর হুসাইন উপজেলা সমাজসেবা কর্মকর্তা, নবীনগর পশ্চিম ও কৃষ্ণনগর ইউপি-মো. মোকাররম হোসেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, বড়াইল,জিনদপুর ও শিবপুর ইউপি-মুহাম্মদ বদর-উদ-দোজা ভূইয়া উপজেলা নির্বাচন অফিসার ।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে