আপডেট : ২৫ মার্চ, ২০১৬ ১১:১০

ব্রাক্ষণবাড়িয়ায় হেফাজতের প্রতিবাদ মিছিল

আমিনুল ইসলাম, ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি
ব্রাক্ষণবাড়িয়ায় হেফাজতের প্রতিবাদ মিছিল

রাষ্ট্রধর্ম ইসলাম বাদ দেওয়ার ষড়যন্ত্রের প্রতিবাদে আল্লামা আহমদ শফির ডাকে বৃহস্পতিবার বিক্ষোভ মিছিল করেছে হেফাজত ইসলাম। এতে লক্ষাধিক তৌহিদী জনতা গনমিছিলে অংশ নেয়।

ব্রাক্ষণবাড়িয়ার সবগুলো উপজেলা থেকে মুফতী আমিনী রহ. এর সৈনিকরা বিক্ষোভ মিছিল নিয়ে সকাল ১০টা পূর্বেই ঠেংকের পাড় মাঠে অংশগ্রহণ করেন। পরে ১১.৪৫মিনিটে ঐতিহাসিক গণমিছিল শুরু হয়,মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে কাউতলী মোড়ে গিয়ে শেষ হয়।

মিছিল পূর্বে ও মিছিল শেষে জনসমুদ্রে বক্তারা বলেন এই দেশে শতকারা ৯০% মুসলমান, মুসলিম দেশে ইসলাম হবে রাষ্ট্রধর্ম। বক্তারা আরো বলেন বাংলাদেশ স্বাধীন হওয়ার প্রথম দশক থেকে সংবিধানে রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষিত হয় এবং আদৌ পর্যন্ত আছে এবং তাকবে।
এই আইনের উপর যদি কেউ বাধা হয় তাহলে তার জাইগা বাংলাদেশে হবেনা।বক্তারা আরো বলেন ২৭ তারিখই সরকারের মেয়াদ সিদ্ধান্ত হবে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা হেফাজতে ইসলাম এর সভাপতি আল্লামা মনিরুজ্জামান সিরাজীর সভাপতিত্বে বক্তব্য রাখেন সিনিয়র সহ সভাপতি আল্লামা সাজিদুর রহমান, সাধারণ সম্পাদক আল্লামা মুফতী মোবারক উল্লাহ, সহ সভাপতি মাওঃ হাবিবুর রহমান, হেফজত নেতা মুফতী নোমান আল হাবিবী, মাওঃ মেরাজুল হক কাসেমী, মুফতী বোরহান উদ্দিন কাসেমী, কারী বোরহান উদ্দিন, মুফতী এনামুল হাসান, মাওঃ ইউসুফ ভুইয়া, মাওঃ বোরহান উদ্দিন আল মতিন সহ প্রমুখ নেতৃবৃন্ধ।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে