আপডেট : ২৪ মার্চ, ২০১৬ ১৮:০০

সন্তানের সামনে মাকে বিবস্ত্র ও মাথা ন্যাড়া করে উল্লাস

বিডিটাইমস ডেস্ক
সন্তানের সামনে মাকে বিবস্ত্র ও মাথা ন্যাড়া করে উল্লাস

সন্তানের সামনেই মাকে নগ্ন করে মারধর করা হয়েছে। শুধু তা-ই নয়, ওই নারীর মাথা ন্যাড়া করে গলায় জুতার মালাও পরিয়ে দেওয়া হয়।

মঙ্গলবার লক্ষ্মীপুরের রামগঞ্জে এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই উপস্থিত ছিল ওই নারীর ১২ বছর বয়সী মাদ্রাসাপড়ুয়া ছেলে। নির্যাতনের খবর পেয়ে ওই নারীকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।

এ ঘটনার প্রতিবাদ ও বিচারের দাবীতে বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। জড়িতদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়েছেন স্থানীয়রা। নির্যাতিত ওই নারী বাদী হয়ে রামগঞ্জ থানায় তিন জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, নির্যাতিত ওই নারীর স্বামী মারা গেছেন। ব্রহ্মপাড়া গ্রামে রামগঞ্জ-চাঁদপুর ওয়াপদা বেড়িবাঁধের পাশে বসবাস করেন তিনি। পেশায় নির্মাণশ্রমিক। গত মঙ্গলবার দুপুরে কাজ শেষে বাড়ি ফেরার সময় স্থানীয় হাছিনা বেগম নামের এক নারী তার স্বামীর সঙ্গে পরকীয়া রয়েছে অভিযোগ করে ওই নারীকে টেনেহিঁচড়ে লাঞ্ছিত করে।

একপর্যায়ে হাছিনা বেগমের ভাই আজিজ, ছেলে ফারুক হোসেনসহ চার/পাঁচজন ওই নারীকে নিজ বাড়িতে তুলে নিয়ে বিবস্ত্র করে বাড়ির কামরাঙা গাছের সঙ্গে হাত-পা বেঁধে বেদম মারধর করে মাথার চুল কেটে চুনকালি মেখে দেয়।

রামগঞ্জ থানার উপপরিদর্শক জহিরুল ইসলাম জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে গিয়ে নির্যাতিত নারীকে উদ্ধার ও ঘটনার সঙ্গে জড়িত হাছিনা বেগমকে আটক করা হয়। জড়িত অন্যদের আটকের চেষ্টা চলছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে