আপডেট : ১৮ মার্চ, ২০১৬ ১৬:১৪

আশুগঞ্জে আওয়ামী লীগের নৌকা প্রতিকে আগুন

আমিনুল ইসলাম,ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি
আশুগঞ্জে আওয়ামী লীগের নৌকা প্রতিকে আগুন

ব্রাক্ষণবাড়িয়ায় আশুগঞ্জের ইউপি নির্বাচনকে কেন্দ্র করে তারুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিস ও নৌকা প্রতীকে আগুন দিয়ে পুড়িয়ে দুর্বৃত্তরা।আগুনে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

বুধবার মধ্যরাতে উপজেলার তারুয়া বাজারে এ ঘটনা ঘটে।

তারুয়া ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মো. ইদ্রিস হাসান অভিযোগ করে বলেন,বুধবার মধ্যরাতে কে বা কারা আমার তারুয়া বাজারের কাছে ২ ও ৫নং ওয়ার্ডের অস্থায়ী নির্বাচনী অফিসে আগুন দেয়।এ সময় আমার নির্বাচনী প্রচারণাপত্র,লিফলেট,পোস্টার,ব্যানার ও নৌকা প্রতীকে আগুন দিয়ে পুড়িয়ে দিছে।

তিনি আরো বলেন,আমার নির্বাচনকে বাধাগ্রস্ত করার জন্য এবং আমার কর্মীদের আতঙ্কিত করার জন্য আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী বাদল সাদিরের লোকজন এ ঘটনাটি ঘটিয়েছে।

এদিকে এ অভিযোগ অস্বীকার করে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. বাদল সাদির জানায়, আমার জনপ্রিয়তা বাধাগ্রস্ত করার জন্য ইদ্রিস হাসানের লোকজন এ নাটক সাজিয়েছে।আমি জনপ্রতিনিধি হিসেবে আমার জন্য হল জনগনের সেবা করা আগুন নিয়ে খেলা করা আমার কাজ নয়।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সেলিম উদ্দিন বিডিটাইমস্ কে জানান, আগুনের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপরে