আপডেট : ১৮ মার্চ, ২০১৬ ১৬:১১

নবীনগরে বঙ্গবন্ধুর জন্মদিনে আলোচনা সভা

আমিনুল ইসলাম,ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি
নবীনগরে বঙ্গবন্ধুর জন্মদিনে আলোচনা সভা

ব্রাহ্মণবাড়িয়ায় নবীনগর উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহষ্পতিবার ১৭ মার্চ সকালে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আনন্দ র্যালী শেষে উপজেলা মিলনায়তনে আলোচনা ও শিশু সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আজিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন নবীনগরের সাংসদ সদস্য ফয়জুর রহমান বাদল।

শিশু দিবসে বক্তব্য রাখেন,স্যার নজির আহাম্মদ,মেয়র মোহাম্মদ মাঈন উদ্দীন,ভাইস চেয়ারম্যান মোশারফ হোসেন সরকার,মোছেনা বেগম,উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো.ওয়ালীউল হাসান,আওয়ামীলীগ নেতা এড,শিব সংকর দাস,শেখ নুরুল ইসলাম,সাংবাদিক সঞ্জয় সাহা,মহিলা বিষয়ক কর্মকর্তা জেসমিন আরা,শিক্ষা কর্মকর্তা শরীফ রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল্লা আল রোমান প্রমূখ।

বক্তারা বঙ্গবন্ধুর স্মৃতিচারণ করে তার আত্মার মাগফেরাত কামনায় দেশরত্ম প্রধান মন্ত্রী শেখহাসিনার উন্নয়নের দ্বারা কে অব্যাহত রাখার প্রত্যয়ে সোনার বাংলা গঠনের উপর গুরত্বারুপ করেন।

অন্যদিকে উপজেলার শ্যামগ্রাম মোহিনী কিশোর উচ্চ বিদ্যালয়ে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়। অনুষ্ঠানের মধ্যে ছিল আলোচনা সভা, রচনা ও চিত্রাংকন প্রতিযোগিতা।অনুষ্ঠানে শিক্ষার্থীরা কেক কেটে জন্মবার্ষিকী উদযাপন করেন।অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে প্রধান শিক্ষক পুরস্কার তুলে দেন।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে