আপডেট : ১৭ মার্চ, ২০১৬ ২২:৫৬

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৪ যুবলীগ কর্মী নিহত

বিডিটাইমস ডেস্ক
মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় ৪ যুবলীগ কর্মী নিহত

মেহেরপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৭ তম জন্মদিন পালন শেষে বাড়ী ফেরার পথে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় চার যুবলীগ কর্মী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০ জন। আহতদের ১০ জনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার মুজিবনগর সড়কে চকশ্যামনগর ঈদগাহ মাঠের কাছে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, জেলা শহরে বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে আনন্দ র‍্যালি শেষে নসিমনে করে বাড়ী ফিরছিলেন। নসিমনটি মুজিবনগর সড়কে চকশ্যামনগর ঈদগাহ মাঠের কাছে পৌছালে বিপরীতমুখী পাবনার একটি পিকনিক বাসের (কৌশিক পরিবহন) সঙ্গে নসিমনের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

এসময় নসিমন গাড়িতে থাকা যাত্রীদের মধ্যে বাগোয়ান গ্রামের  নসিমন চালক কটাশেখের ছেলে টুকু ঘটনাস্থলেই মারা যায়। মিলু খার ছেলে  তুফান খা, ইউনুস আলীর ছেলে নজরুল ইসলাম ও  হাবেল উদ্দীনের ছেলে আনিস হোসেন হাসপাতালে নেওয়ার পর মারা যায়।

মারাত্মক আহত ১০ জনকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদের মধ্যে গুরুতর আহত রাশেদুল ইসলাম, মেসের আলী, মনিরুল ইসলাম ও হাসিবুল ইসলামকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এদিকে ঘটনার পরপরই ক্ষুব্ধ লোকজন বাসটি পুড়িয়ে দেয়। খবর পেয়ে পুলিশ ও গ্রামবাসী আহতদের উদ্ধার করে মেহেরপুর হাসপাতালে নেয়। দমকল বাহিনী গিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে