আপডেট : ১২ মার্চ, ২০১৬ ২০:২০

সিএনজি-লেগুনা সংঘর্ষে এক শিশু নিহত, আহত ১০

বিডিটাইমস ডেস্ক
সিএনজি-লেগুনা সংঘর্ষে এক শিশু নিহত, আহত ১০

লক্ষ্মীপুরে সিএনজি চালিত অটোরিক্সা-লেগুনার মুখোমুখি সংঘর্ষে মো. শাহরিয়ার নামে ৭ বছরের এক শিশু নিহত হয়েছেন। এ ঘটনায় নারীসহ আরো অন্তত ১০ জন আহত হন।  

আজ শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর-রামগতি সড়কের ভবানী কলেজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত শাহরিয়ারের মরদেহ একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সে ভবানীগঞ্জ ইউনিয়নের চরমনসা গ্রামের মো. ইব্রাহীমের ছেলে ও স্থানীয় আমরিতোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে ছেড়ে আসা সিএনজি চালিত অটোরিকশা ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় অটোরিক্সা ও লেগুনাটি ধুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়। এতে অটোরিক্সা যাত্রী শাহরিয়ার ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনাকবলিত দুটি গাড়ির আরো ১০ জন যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন, মারজাহান বেগম, রহিম, হিরণ, রৌশন, নুর হোসেন, নুর বানু, নুরজাহানকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের বিস্তারিত পরিচয় জানা সম্ভব হয়নি।

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

উপরে