আপডেট : ১২ মার্চ, ২০১৬ ১৬:০৩

কুমিল্লায় চালকের ঘুষিতে আরেক চালকের মৃত্যু

বিডিটাইমস ডেস্ক
কুমিল্লায় চালকের ঘুষিতে আরেক চালকের মৃত্যু

কুমিল্লায় ট্রাক্টর চালকের ঘুষিতে আরিফুল ইসলাম (৩০) নামে ব্যাটারিচালিত এক অটোরিকশা চালকের মৃত্যু হয়েছে। আজ শনিবার দুপুরে পুলিশ তার লাশ মর্গে পাঠিয়েছে। নিহত অটোরিকশা চালক আরিফুল ইসলাম কুমিল্লার বরুড়া উপজেলার নোয়াদ্দা গ্রামের আবদুল খালেকের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার বেলা ১১টার দিকে নগরীর জাঙ্গালিয়ায় পেশায়  ট্রাক্টর চালক আবুল হোসেন (৩৫) একটি অটোরিকশা যোগে পদুয়ার বাজার যাচ্ছিলেন। এ সময় তাকে বহনকারী অটোরিকশার সঙ্গে অন্য একটি অটোরিকশার সংঘর্ষ হয়। পরে পদুয়ার বাজার এসে আবুল হোসেন সংঘর্ষ হওয়া অটোরিকশার চালক আরিফুল ইসলামের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আবুল হোসেন আরিফুল ইসলামকে ঘুষি মারলে আরিফ ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হলে চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। স্থানীয় লোকজন আবুল হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। আবুল হোসেন কুমিল্লা সদর উপজেলার শ্রীধরপুর গ্রামের মৃত মনু মিয়ার ছেলে।
সদর দক্ষিণ থানার পরিদর্শক (তদন্ত) মো.আইয়ুব জানান,  ট্রাক্টর চালকের ঘুষিতে অটোরিকশা চালক আরিফ মারা গেছেন। আরিফের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় ট্রাক্টর চালক আবুলকে আটক করা হয়েছে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে