আপডেট : ১২ মার্চ, ২০১৬ ১৪:৪৯

কুমিল্লায় ডাকাতিকালে গোলাগুলি, পুলিশসহ আহত ৪

নিজস্ব প্রতিবেদক
কুমিল্লায় ডাকাতিকালে গোলাগুলি, পুলিশসহ আহত ৪

কুমিল্লায় ডাকাতি চলাকালে পুলিশের সঙ্গে ডাকাতদলের গুলাগুলির ঘটনায় পুলিশসহ চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। ডাকাতদল যাত্রীদের নিকট থেকে প্রায় ১০ লাখ টাকার মালমাল লুট করে। এসময় গুলিবিদ্ধ অবস্থায় এক ডাকাতকে আটক করা হয়েছে।  

শুক্রবার দিবাগত রাতে দাউদকান্দি উপজেলার নোয়াগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ডাকাত আবুল কালাম (২৮) দাউদকান্দি উপজেলার তিনচিটা গ্রামের মোস্তাক মিয়ার ছেলে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও ডাকাতির শিকার যাত্রীরা জানান, শুক্রবার দিবাগত রাতে ঢাকা-মতলব সড়কে দাউদকান্দি উপজেলার নোয়াগাও গ্রামের নিকট একদল অস্ত্রধারী ডাকাত রাস্তায় গাছ ফেলে ব্যারিকেড দেয়। ঢাকা থেকে প্রবাসী যাত্রী নিয়ে আসা দুইটি মাউক্রোবাস, দুইটি প্রাইভেটকার ও তিনটি পিকআপ থামিয়ে চালকদের শরীরে অস্ত্র ঠেকিয়ে যাত্রীদের সঙ্গে থাকা টাকা, স্বর্ণালংকার, মোবাইল সেটসহ প্রায় ১০ লাখ টাকার মালামাল লুট করে। এ সময় চালক ও যাত্রীরা চিৎকার দিলে ডাকাত তাদেরকে রামদা দিয়ে আঘাত করে। যাত্রীদের চিৎকারে টহল পুলিশ এগিয়ে গেলে ডাকাতদল পুলিশের গাড়িতেও আক্রমণ করে। এ সময় ডাকাতের সঙ্গে  পুলিশের গুলি বিনিময় হয়। এতে পুলিশসহ চার যাত্রী আহত হয়।

এ ব্যাপারে দাউদকান্দি মডেল থানার ওসি মুহাম্মদ আবু ছালাম মিয়া বলেন, "টহল পুলিশের সঙ্গে ডাকাতের গুলাগুলি হয়। এক ডাকাতকে ধরা সম্ভব হয়েছে। এ ব্যাপারে ডাকাতির মামলার প্রস্তুতি চলছে। আহত পুলিশকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধারের চেষ্টা চলছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে