আপডেট : ১২ মার্চ, ২০১৬ ১৩:০২

লক্ষ্মীপুরের পর এবার হবিগঞ্জে ৪ শিশু নিখোঁজ

বিডিটাইমস ডেস্ক
লক্ষ্মীপুরের পর এবার হবিগঞ্জে ৪ শিশু নিখোঁজ

লক্ষ্মীপুরের শিশু নিখোঁজের রেশ কাটতে না কাটতে এবার হবিগঞ্জে ৪ মাদ্রাসা ছাত্র নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।তারা সদর উপজেলার পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার ছাত্র।

শুক্রবার বিকেল থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।   

নিখোঁজ ৪ শিশু হলো- হবিগঞ্জ সদর উপজেলার দইরাপুর গ্রামের আব্দুল আউয়ালের ছেলে সোহানুর (১২), নবীগঞ্জ উপজেলার সুজাপুর গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে নয়ন (১২), বাহুবল উপজেলার আব্দানারায়ন গ্রামের আব্দুল আহাদের ছেলে ইমতিয়াজ (১২) এবং বাহুবল উপজেলা খেলাফত মজলিসের সেক্রেটারি চারগাঁও গ্রামের আহমদ রশিদ মনুর ছেলে রাফিদ (১৩)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিখোঁজ ৪ ছাত্র শুক্রবার বিকেলে পাঞ্জাবি বানানোর কথা বলে মাদ্রাসা থেকে বের হয়ে হবিগঞ্জ সদর উপজেলার শায়েস্তাগঞ্জে যায়। এরপর থেকে তাদের আর খোঁজ পাওয়া যাচ্ছে না। এ ব্যাপারে পূর্ব নোয়াগাঁও হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক হাফেজ মওলানা সেলিম আহমদ জানান, শুক্রবার মাদ্রাসা বন্ধ ছিল। জুমআর নামাজের পর থেকে ৪ ছাত্রকে পাওয়া যায়নি। তিনি জানান, স্থানীয়রা এদিন বিকেলে তাদের হবিগঞ্জ সদর উপজেলার সুতাং বাছিরগঞ্জ এলাকায় দেখতে পান। এ সময় ছাত্ররা জানায়, তারা শায়েস্তাগঞ্জে যাচ্ছে। এরপর থেকে তাদের খোঁজ পাওয়া যাচ্ছে না।

উল্লেখ্য গত কয়েকদিন আগেও লক্ষ্মীপুরেও ৬ ছাত্র নিখোঁজের ঘটনা ঘটে। পরে তাদের চাদঁপুর থেকে উদ্ধার করা হয়।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে