আপডেট : ৮ মার্চ, ২০১৬ ১০:১১

সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত মোহাম্মদ আলীর বাড়িতে শোকের ছায়া

আমিনুল ইসলাম, ব্রাক্ষণবাড়িয়া প্রতিনিধি
সৌদিতে সড়ক দুর্ঘটনায় নিহত মোহাম্মদ আলীর বাড়িতে শোকের ছায়া

সৌদি আরবের রাজধানী রিয়াদে সড়ক দুর্ঘটনায় নিহত পাঁচ বাংলাদেশির মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার মোহাম্মদ আলী (৩৮) একজন। মৃত্যুর খবর পাওয়ার পর থেকে তার গ্রামের বাড়িতে চলছে শোকের আহাজানি। পরিবারের লোকজনের কান্নার পাশাপাশি পুরো গ্রামে বিরাজ করছে শোকের ছায়া।

নিহতের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর ইউনিয়নের মৈশাইর গ্রামে। নিহত মোহাম্মদ আলী ওই গ্রামের আব্দুস সোবহানের ছেলে।তিন সন্তানের জনক (২ছেলে ও ১ মেয়ে) মোহাম্মদ আলীর মৃত্যুর খবরে তার মা,স্ত্রী ও সন্তানরা কান্নায় ভেঙে পড়েন।

নিহতের স্ত্রী হামিদা বেগম জানান, নয় বছর ধরে সৌদিতে চাকরি করছেন মোহাম্মদ আলী।সাত মাস আগে সর্বশেষ গ্রামের বাড়িতে এসেছিলেন তিনি।মোহাম্মদ আলীর মৃত্যু সংবাদ শনিবারে পবিবারের লোকজন জানতে পারে।নিহতের স্ত্রী তার স্বামীর মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে সরকারের প্রতি জোর দাবি জানান।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক মো. তোফাজ্জল হোসেন জানান, মোহাম্মদ আলীর মৃত্যুর সংবাদ পেয়ে আমরা তাৎক্ষণিকভাবে খবর নিতে ছুটে যায় তার বাড়িতে।মোহাম্মদ আলীর ব্যাপারে খোঁজ-খবর নেয়া হয়েছে। তবে পরিবারের পক্ষ থেকে দাবি জানানো হয়েছে দ্রুত লাশ ফেরত আনার।আমাদের কোনো সহযোগিতা লাগলে অবশ্যই তা করা হবে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে