আপডেট : ৬ মার্চ, ২০১৬ ১৭:২০
চার শিশু হত্যা

বাহুবলে এসআই বরখাস্ত, ব্যবস্থার সুপারিশ ওসির বিরুদ্ধেও

বিডিটাইমস ডেস্ক
বাহুবলে এসআই বরখাস্ত, ব্যবস্থার সুপারিশ ওসির বিরুদ্ধেও

হবিগঞ্জ জেলার বাহুবলে ৪ শিশু হত্যার ঘটনায় পুলিশের অবহেলার অভিযোগ এনে তদন্ত কমিটির প্রতিবেদন দাখিল করা হয়েছে। তদন্ত প্রতিবেদনে একজন এসআইকে বরখাস্ত ও ওসির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়েছে।

রবিবার দুপুরে জেলা পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্রের কাছে এ প্রতিবেদন দাখিল করা হয়।

প্রতিবেদনে বাহুবল থানার এসআই জিয়াউর রহমান জিয়াকে বরখাস্ত করা হয়েছে এবং ওসি তদন্ত আব্দুর রহমানের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য সুপারিশ করা হয়েছে।

তদন্ত কমিটির প্রধান হবিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১২ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে মাঠে খেলতে গিয়ে নিখোঁজ হয় সুন্দ্রাটিকি গ্রামের মো. ওয়াহিদ মিয়ার ছেলে দ্বিতীয় শ্রেণির ছাত্র জাকারিয়া আহমেদ শুভ (৮), তার চাচাত ভাই আব্দুল আজিজের ছেলে চতুর্থ শ্রেণির ছাত্র তাজেল মিয়া (১০), আবদাল মিয়ার ছেলে প্রথম শ্রেণির ছাত্র মনির মিয়া (৭) এবং তাদের প্রতিবেশী আব্দুল কাদিরের ছেলে ইসমাইল হোসেন (১০)। পরে নিখোঁজের ৫ দিন পর হত বুধবার সকালে উপজেলার সুন্দ্রাটিকি এলাকা থেকে ১ কিলেমিটার দূরে ইছাবিলে তাদের বালি চাপা লাশ উদ্ধার করে পুলিশ। এ সময় পুলিশের অবহেলার অভিযোগ করেন নিহত চার শিশুর পরিবারের সদস্যসহ গ্রামবাসী।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইতোমধ্যে পুলিশ ৭ জনকে আটক করেছে। পরে আটক রুবেল, জুয়েল, আরজু আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যার ঘটনা বর্ণনা করে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে