আপডেট : ৫ মার্চ, ২০১৬ ২১:৫৭

শ্রীনগরে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলা ও ভাংচুর: ২ সাংবাদিক আহত

বিডিটাইমস ডেস্ক
শ্রীনগরে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে হামলা ও ভাংচুর: ২ সাংবাদিক আহত

মুন্সিগঞ্জে শ্রীনগরে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের প্রার্থীতা যাচাই-বাঁচাইয়ের দিনে স্বতন্ত্র প্রার্থীর বাড়িতে ক্ষমতাসীন দলের লোকজন হামলায় ও ভাংচুর চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ছবি তুলতে গিয়ে দুই স্থানীয় দুই সাংবাদিক মারাত্মক আহত হয়েছেন বলে জানা গেছে।

শনিবার বিকালে হামলা ও ভাংচুরের এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার শ্রীনগর উপজেলা কমপ্লেক্সে ইউপি নির্বাচনের মনোনয়ন পত্র যাচাই বাছাইয়ের শেষ দিনে বিকেল ৪ টার দিকে শ্রীনগর সদর ইউনিয়নের আওয়ামী লীগ প্রার্থী মো. মোখলেছুর রহমান ও স্বতন্ত্র প্রার্থী তাজুল ইসলাম উপজেলা নির্বাচন অফিসে উপস্থিত হয়।

এসময় আওয়ামী লীগ প্রার্থী মোখলেছুর রহমানের লোকজন দাবী করে নির্বাচন অফিসের খুব কাছে তাদের আক্রমনের জন্য তাজুল ইসলামের বাড়িতে লাঠি সোটা ও হকিস্টিকসহ নানা ধরণের দেশীয় অস্ত্র মজুদ করা হয়েছে।

এমন অভিযোগের ভিত্তিতে পুলিশ শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেনের উপস্থিতিতে তাজুলের বাড়িতে তল্লাশি চালায়। এ সময় ওই রকম কিছুই উদ্ধার করতে পারেনি পুলিশ।

এরই ফাঁকে উপজেলা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জুয়েল লস্কর ও দেউলভোগ এলাকার পারভেজের ছেলে ইউনিয়ন ছাত্রলীগ নেতা প্রিন্সের নের্তৃত্বে ৫০-৬০ জনের একটি সন্ত্রাসী গ্রুপ তাজুলের বাড়িতে আক্রমন চালায় ও বাড়ি ঘর ভাঙচুর করে।

এসময় এই হামলার ছবি তুলছিলেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার শ্রীনগর প্রতিনিধি অধির রাজবংশী ও দৈনিক রূপবানী পত্রিকার শ্রীনগর প্রতিনিধি মীর রাতুল। তাদেরকে ছবি তুলতে দেখে জুয়েল ও প্রিন্সের নেতৃত্বে ২০-২৫ জন সন্ত্রাসী তাদের উপর হামলা চালায় ও ব্যাপক মারধর করে। এসময় সন্ত্রাসীরা তাদের মটর সাইকেল এবং ক্যামেরা ভাঙচুর করে।

আহত অবস্থায় দুই সাংবাদিককে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়।

ঘটনার সত্যতা স্বীকার করে শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বিডিটাইমস৩৬৫ডটকমকে বলেন, বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এখনো কেউ মামলা বা কোন অভিযোগ দাখিল করেননি। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব।   

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে