আপডেট : ৩ মার্চ, ২০১৬ ১৮:৫৮

দুই পুলিশ নিহতের ঘটনায় ট্রাক চালক ফেন্সিডিলসহ আটক

বিডিটাইমস ডেস্ক
দুই পুলিশ নিহতের ঘটনায় ট্রাক চালক ফেন্সিডিলসহ আটক

বৃহস্পতিবার ভোরে ট্রাক চাপায় চাঁপাইনবাবগঞ্জে দুই পুলিশ কর্মকর্তা নিহতের ঘটনায় ট্রাক চালক সিরাজ আলীকে ১৪৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করেছে পুলিশ।   

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শিবগঞ্জের কশিয়াবাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলায়। তিনি ওই গ্রামের মৃত আবদুল আওয়ালের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কের কানসাট পুকুরিয়া এলাকায় বৃহস্পতিবার ভোরে ট্রাক চাপায় শিবগঞ্জ থানার দুই পুলিশ কর্মকর্তা নিহত হয়।

নিহতদের মধ্যে এসআই সাদিকুলের বাড়ি দিনাজপুরে ফুলবাড়ি উপজেলার রাজারামপুর এলাকায়। তিনি ওই গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। অপরজন জয়পুরহাটে ধীরতির সূতিঘাট এলাকার শাজাহানের ছেলে শিক্ষানবীশ সার্জেন্ট আতাইল ইসলাম।

শিবগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এমএম ময়নুল ইসলাম জানান, ট্রাকে মাদক পরিবহন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কানসাট গোপালনগর মোড়ে একটি ট্রাককে থামানোর জন্য সিগন্যাল দেয় পুলিশ।

সিগন্যাল অমান্য করে ট্রাকটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের ওই দুই কর্মকর্তা মোটরসাইকেলযোগে তাদের ধাওয়া করে। ভোর সাড়ে ৫টার দিকে কানসাট পল্লীবিদ্যুৎ মোড় এলাকায় ট্রাকটি তাদের চাপা দিয়ে পালিয়ে যায়।

এতে ঘটনাস্থলেই তারা মারা যায়।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে