আপডেট : ২৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৯:৫৪

পোড়া মবিলের ট্যাংকে পড়ে দুজনের মৃত্যু

বিডিটাইমস ডেস্ক
পোড়া মবিলের ট্যাংকে পড়ে দুজনের মৃত্যু

নারায়ণগঞ্জে পোড়া মবিলের ট্যাংকে পড়ে মাসুম মিয়া (৩৫) মোহাম্মদ হান্নান (৪০) নামে দুজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহত মাসুম বরিশালের উজিরপুর গ্রামের গাজীর পাড় গ্রামের মোজাম্মেল ডাকুয়ার ছেলে। মোহাম্মদ হান্নান নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ছনকান্দা গ্রামের মৃত জিন্নত আলীর ছেলে।

সোমবার দুপুরে সোনারগাঁওয়ের নয়াপুর চাঁন এন্ড সূর্য্য ফিলিং স্টেশনের পোড়া মবিল কারখানার ট্যাংকতে পড়ে এ তাদের মৃত্যু হয় বলে জানা গেছে।

সোনারগাঁও থানার ওসি শাহ মো. মঞ্জুর কাদের পিপিএম জানান, উপজেলার জামপুর ইউনিয়নের হাতুড়াপাড়া এলাকায় মদনপুর-আড়াইহাজার সড়কের মেসার্স চাঁন এন্ড সূর্য্য ফিলিং স্টেশনের অঙ্গ প্রতিষ্ঠান মেসার্স ময়না ট্রেডিং দেশের বিভিন্ন স্থান থেকে পোড়া মবিল সংগ্রহ করে। এই রিফাইরিং করে দেশের বিভিন্ন স্থানে বিক্রি করেন। সোমবার দুপুর পৌনে ১টার দিকে ওই কারখানায় কাজ করার সময় শ্রমিক মাসুম ট্যাংকতে পড়ে যান। এ বিষয়টি জানতে পেরে চাঁন এন্ড সূর্য্য ফিলিং স্টেশনের লোকজন মাসুমকে উদ্ধারের জন্য নিরাপত্তা প্রহরী মোহাম্মদ হান্নানকে বাড়ি থেকে ডেকে আসেন। পরে হান্নান ওই ট্যাংকতে নামলে তার কাছ থেকেও কোনো সাড়া পাওয়া যাচ্ছিল না। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রধান কার্যালয়ের সদর দপ্তারের টিম লিডার আলাউদ্দিনের নেতৃত্বে ৬ সদস্যের একটি টিম বিকেল সাড়ে ৪টায় দুইজনের লাশ উদ্ধার করে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে