আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০১৬ ২০:১৯

ঢুলিপাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ২ ভাই খুন

বিডিটাইমস ডেস্ক
ঢুলিপাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ২ ভাই খুন

কুমিল্লার ঢুলিপাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট দুই ভাই খুন হয়েছে। আজ শনিবার দুপুর দেড়টার দিকে কুমিল্লার ঢুলিপাড়া চৌমুহনী এলাকায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটলেও বিকালে ঘটনাটি জানাজানি হয়। পুলিশ হতভাগ্য দুই সহোদরের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, পারিবারিক বিরোধের জের ধরে সৎ ভাই ওয়ার্ল্ড ইউনিভার্সিটির বিবিএর ছাত্র সফিউল ইসলাম ছোটন গলায় দড়ি পেচিয়ে ও শ্বাসরোধ করে তার ছোট সৎ দুই ভাই মেহেদী হাসান জয় (৮) ও মেজবাউল হক মনি (৬)কে হত্যা করেছে।

এ ব্যাপারে নিহতের বাবা আবুল কালাম জানান, তিনি এলাকায় মুদি দোকানের ব্যবসা করেন। তার দুই স্ত্রী রোকেয়া বেগম এবং রেখা বেগম। রোকেয়া বেগমের সংসারে তিন মেয়ে এবং এক ছেলে। ছেলের নাম সফিউল ইসলাম ছোটন। সে ওয়ার্ল্ড ইউনিভার্সিটির বিবিএর ফাইনাল বর্ষের ছাত্র। আর রেখা বেগমের সংসারে দুই ছেলে। তাদের নাম মেহেদী হাসান জয় (৮) ও মেজবাউল হক মনি (৬)। হলিচাইল্ড আইডিয়াল স্কুলে জয় ক্লাস ওয়ানে এবং মনি নার্সারি শাখায় পড়ে। দুপুরে তিনি ও তার স্ত্রী রেখা বেগম শালদানদী এলাকায় শশুরবাড়িতে যান। দুই ছেলেকে বাড়িতেই রেখে যান। এ সময় খবর পান তার প্রথম সংসারের ছেলে সফিউল ইসলাম ছোটন তার দুই ছোট ভাইকে মেরে ফেলেছে। দ্রুত বাড়িতে ফিরে তিনি দেখতে পান খাটের উপর দুই ছেলের লাশ পড়ে আছে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

উপরে