আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:২৭

ছেলে-মেয়েসহ বিষপান, মায়ের মৃত্যু

বিডিটাইমস ডেস্ক
ছেলে-মেয়েসহ বিষপান, মায়ের মৃত্যু

মানিকগঞ্জ জেলার সাটুরিয়া উপজেলার হরগজ গ্রামে রাহিমা বেগম (৩০) নামে এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছেন। এ সময় তিনি মেয়ে মেঘলা আক্তার (১২) ও ছেলে আকাশকেও (৭) বিষপান করান। তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রাহিমা ওই গ্রামের রাজমিস্ত্রি আব্দুর রহিম মিয়ার স্ত্রী। তার দুই সন্তান হরগজ নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় ইউপি সদস্য শাজাহান জানান, রহিমা ও তার স্বামীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো।

বৃহস্পতিবার রাতে তাদের মধ্যে ঝগড়া হয়। একপর্যায়ে রহিম স্ত্রীকে মারধর করেন। রাত ৯টার দিকে দুই সন্তানকে বিষ খাইয়ে তিনি নিজেও বিষপান করেন। বিষয়টি পরিবারের অন্য সদস্যরা জানতে পেরে রহিমা ও তার সন্তানদের সাটুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে রহিমার মৃত্যু হয়। উন্নত চিকিৎসার জন্য তার দুই সন্তানকে মানিকগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা বর্তমানে সুস্থ রয়েছে।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে এ মর্মান্তিক ঘটনা ঘটেছে। তবে তদন্তের পর আসল কারণ জানা যাবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে