আপডেট : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬ ০৯:৫০

গাজীপুরে গুলিবিদ্ধ ৪ ডাকাত

বিডিটাইমস ডেস্ক
গাজীপুরে গুলিবিদ্ধ ৪ ডাকাত

গাজীপুরে একটি গার্মেন্টে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় ডিবি পুলিশের গুলিতে ৪ ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। এসময় গুলিবিদ্ধ অবস্থায় তাদের আটক করা হয়েছে।

বৃহস্পতিবার রাতে গাজীপুর মহানগরীর কড্ডা ইসলামপুর এলাকায় ওশান গার্মেন্টে এ ঘটনা ঘটে। ডিবি পুলিশ কাভার্ডভ্যানসহ ডাকাতির মালামাল উদ্ধার করেছে।

গুলিবিদ্ধ ৪ ডাকাতকে গাজীপুরের শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।। আটককৃত ডাকাতরা হলেন- সুলতান উদ্দিন (৪২), সালাম (৪০), হামিদুল  (৩০) ও মামুন (২৫)।

গাজীপুর ডিবি পুলিশের এসআই ইকবাল হোসেন জানান, মিজানুর রহমান নামে এক ডাকাত ৩/৪ দিন আগে ওশান গার্মেন্টে সিকিউরিটির গার্ড হিসেবে চাকরি নেয়। বৃহস্পতিবার রাতে সে ওই কারখানার পার্শ্ববর্তী একটি দোকান থেকে অন্যান্য সিকিউরিটি গার্ডদের পিঠা খাওয়ায়। এতে ওই সিকিউরিটি গার্ডরা অচেতন হয়ে পড়ে। রাত আড়াইটার দিকে ১৫/১৬ জনের একদল ডাকাত একটি হাইজ মাইক্রোবাসযোগে এসে ওই কারখানায় হানা দেয়। পরে কারখানার গোডাউন থেকে সুতা ও অন্যান্য মালামাল ডাকাতি করে কারখানার কাভার্ডভ্যানে করে পালানোর চেষ্টা করে। এসময় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ডিবি পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডকাতরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। পুলিশও পাল্টা গুলি করে। এ সময় ৪ ডাকাত গুলিবিদ্ধ হয়।  গুলিবিদ্ধ ৪ ডাকাতকে আটক করা গেলেও অন্যরা পালিয়ে যায়।

পুলিশ জানায়, ডাকাতির মালামাল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। মিজান, সুলতান, সালাম ও হামিদুলের নামে গাজীপুরের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে