আপডেট : ২৫ ফেব্রুয়ারি, ২০১৬ ১১:১৫

চট্টগ্রামে ৩০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার তিন

বিডিটাইমস ডেস্ক
চট্টগ্রামে ৩০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার তিন

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানা এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবাসহ একই পরিবারের তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে সাড়ে ৬ লাখ টাকাও উদ্ধার করা হয়। বুধবার মধ্যরাতে বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেনের গোলবাগ আবাসিক কয়লার ঘর এলাকার জানে আলম ভবনের নিচতলার বাসা থেকে এসব ইয়াবা উদ্ধার করা হয়।

এ বিষয়ে বায়েজিদ বোস্তামী থানার এসআই আব্দুর রব বাদি হয়ে তিনজনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলা নম্বর ৩২। গ্রেপ্তার তিনজন হলেন দেবব্রত চক্রবর্ত্তী (৫০), তার স্ত্রী সুমি আচার্য (৩০) ও দেবব্রতের শাশুড়ি দীপ্তি আচার্য (৬১)।  দেবব্রত ফটিকছড়ি থানার পূর্ব ফারহাবাদের মৃত শান্তিব্রত চক্রবর্ত্তীর ছেলে।  দীপ্তি বোয়ালখালী উপজেলার শাকপুরা ইউনিয়নের মৃত মানিক আচার্যের স্ত্রী।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ একই পরিবারের তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের বাসায় তল্লাশি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা ও নগদ সাড়ে ছয় লাখ টাকা উদ্ধার করা হয়েছে।  প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত বলে জানিয়েছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে