আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:১৫

ইউপি চেয়ারম্যান প্রার্থীর মার্কেটে আগুন

বিডিটাইমস ডেস্ক
ইউপি চেয়ারম্যান প্রার্থীর মার্কেটে আগুন

সিরাজগঞ্জের রায়গঞ্জে সোনাখাড়া ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীর মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় ১৪টি দোকান পুড়ে গেছে। এতে প্রায় অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করেছেন দোকানীরা।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) ভোর রাতে উপজেলার নিমগাছী বাজারে চেয়ারম্যান প্রার্থী আব্দুল মজিদ তালুকদারের মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর রাতে ওই মার্কেটে তোফাজ্জলের গার্মেন্টেস থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ধীরে ধীরে পুরো মার্কেটে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রায়গঞ্জ ফায়ার সার্ভিসের ২টি ইউনিট একঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে কাপড়, ইলেক্ট্রিক ও মুদিখানার ১৪ দোকান ও সব মালামাল পুড়ে ব্যবসায়ীদের প্রায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ব্যবসায়ীদের।

রায়গঞ্জ ফায়ার স্টেশনের টিম লিডার মোক্তার আলী  জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটতে পারে। এ অগ্নিকাণ্ডের ঘটনায় ৪ দোকান পুরোপুরি ভষ্মিভূত বাকী ৮/১০টি দোকান আংশিক পুড়ে গেছে।

এদিকে দলের চেয়ারম্যান পদে নির্বাচন করায় তার মার্কেটে পরিকল্পিতভাবে আগুন লাগানো হয়েছে বলে দাবি করেছেন আব্দুল মজিদ তালুকদার। তিনি বলেন, আমি চেয়ারম্যান প্রার্থী হওয়ার কারণে একটি মহল হীন ষড়যন্ত্রের অংশ হিসেবে পরিকল্পিতভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে।

রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বিশ্বাস জানান, আগুনের খবর পেয়ে দমকল বিভাগ ও পুলিশ সদস্যরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/আইএম

 

 

উপরে