আপডেট : ২৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:৪৯

শ্রীপুরে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

বিডিটাইমস ডেস্ক
শ্রীপুরে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

গাজীপুরের শ্রীপুরে ইয়াবাসহ ছাত্রলীগ নেতা রেজাউল করিম রুবেলকে (২৪) ইয়াবাসহ গ্রেফতার করেছে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ।

মঙ্গলবার দিবাগত রাতে পৌর সভার কেওয়া দক্ষিণখণ্ড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার দেহ তল্লাশি করে ৮টি ইয়াবা উদ্ধার করা হয়।

ছাত্রলীগ নেতা রুবেল শ্রীপুর পৌর এলাকার কেওয়া দক্ষিণখণ্ড গ্রামের রফিকুল ইসলাম ইছুর ছেলে এবং পৌর সভার ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সভাপতি।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মোশারফ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১০টার দিকে ওই এলাকায় অভিযান চালিয়ে রুবেলকে আটক করেন। পরে তার দেহ তল্লাশি করে ৮টি ইয়াবা বড়ি উদ্ধার করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক রেজাউল করিম রুবেলের এক প্রতিবেশী জানান, প্রায় ৫ মাস আগেও রুবেলকে ইয়াবাসহ গ্রেফতার করেছিল জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শ্রীপুর পৌর ছাত্রলীগের সভাপতি আনিছুর রহমান খান বলেন, প্রায় ৫ মাস আগে ইয়াবাসহ গ্রেফতার হওয়ার পর রুবেলকে ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি পদ থেকে সরিয়ে দেয়া হয়।

উল্লেখ্য, গত ১১ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দিবাগত রাত ২টায় শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হুমায়ুন কবির হিমুকে ৫০ ইয়াবাসহ পৌরসভার উজিলাব গ্রাম থেকে গ্রেফতার করে গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে