আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:১৪

গলায় গামছা পেঁচানো এক যুবকের লাশ উদ্ধার

বিডিটাইমস ডেস্ক
গলায় গামছা পেঁচানো এক যুবকের লাশ উদ্ধার

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার শ্যামপুরে একটি বাগান থেকে অজ্ঞাতপরিচয় এক যুবকের (৩২) মৃতদেহ উদ্ধার করেছে বিরামপুর থানা পুলিশ। ২৩ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ৭টায় উপজেলার শ্যামপুর এলাকায় অবস্থিত ইউক্যালিপ্টাস বাগান থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহতের গলায় গামছা পেঁচানো ছিল। ধারণা করা হচ্ছে, হত্যার শিকার ওই যুবক ইজিবাইকের চালক ছিল।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, সড়ক থেকে প্রায় ৫০ গজ দূরে আজ মঙ্গলবার সকালে লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন তারা। ঘটনাস্থলের কাছেই বিরামপুর থানার একটি পুলিশ বক্স রয়েছে।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা বিরামপুর থানার উপ পরিদর্শক বাবুল চন্দ্র পাল জানান, দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের বিরামপুরের শ্যামপুর এলাকায় ইউক্যালিপ্টাস বাগান থেকে অজ্ঞাত পরিচয় মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, সোমবার রাতের যেকোন সময়ে গলায় গামছা পেঁচিয়ে তাকে হত্যা করেছে দুর্বৃত্তরা। লাশের পরনে চেক শার্ট ও জিন্সের প্যান্ট ছিল। সুরতহাল শেষে তার লাশটির ময়নাতদন্ত দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে করা হয়েছে। বিকেল পর্যন্ত তার পরিচয় পাওয়া যায়নি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশের ফুলবাড়ি সার্কেলের সহকারি পুলিশ সুপার ফয়জুর রহমান। এ ব্যাপারে একটি অস্বাভাবিক মৃত মামলা রেকর্ড করা হয়েছে।

উপরে