আপডেট : ২২ ফেব্রুয়ারি, ২০১৬ ১৮:০১

গরুর অপরাধের সাজা জীবন দিয়ে ভোগ করলেন রানা

বিডিটাইমস ডেস্ক
গরুর অপরাধের সাজা জীবন দিয়ে ভোগ করলেন রানা

গরু দিয়ে লাউ গাছের পাতা খাওয়ানোকে কেন্দ্র করে সিরাজগঞ্জে প্রতিপক্ষের মারপিটে সোহেল রানা (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে সদর উপজেলার কালিয়াহরিপুর ইউনিয়নের কল্যানী পশ্চিম পাড়ার ইটভাটার ম্যানেজার আমিনুল ইসলামের ছেলে।

সোমবার ভোরে বগুড়া মোহাম্মদ আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সদর থানার ওসি হাবিবুল ইসলাম জানান, রোববার সকালে কল্যানী পশ্চিম পাড়া গ্রামের প্রতিবেশী বাবলু শেখের গরু সোহেল রানার ফুফু তসলিমার লাউ গাছের পাতা খায়। এ নিয়ে বাবুলের ভাগ্নে আবু সাঈদের ছেলে সেলিম ও সেতুর সঙ্গে তসলিমার ছেলে সাজুর মধ্যে কথা কাটাকাটি হয়।

পরে উভয় পক্ষের পরিবারের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে এক পর্যায়ে প্রতিবেশী বাবলু ও তার বোন জামাই আবু সাঈদের পরিবারের লোকজন মিলে সোহেল রানা, তার স্ত্রী আঁখি বেগম, ফুফু তাসলিমা বেগম ও চাচাতো ভাই রাজিবকে বেধড়ক মারপিট করে। আশংকাজনক অবস্থায় সোহেল রানাকে প্রথমে সিরাজগঞ্জ সদর হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেলে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে সে মারা যায়। আহতরা সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

মারপিটের ঘটনায় নিহতের চাচা মোকাদ্দেস আলী বাদী হয়ে রোববার রাতেই সদর থানায় ১০/১২ জনের নামে মামলা করেছে। তবে এখনও কেউ গ্রেপ্তার হয়নি।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে 

উপরে