আপডেট : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬ ১৭:৩৯

গৃহবধূ মারধরের ঘটনায় আ’লীগের ৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বিডিটাইমস ডেস্ক
গৃহবধূ মারধরের ঘটনায় আ’লীগের ৯ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বগুড়ার ধুনট উপজেলার চিকাশি ইউনিয়নে শাপলা খাতুন নামে এক গৃহবধূকে মারধর ও শ্লীলতাহানী চেষ্টার অভিযোগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান কাজলসহ নয়জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মঙ্গলবার সকাল ১১টার দিকে ধুনট থানায় মামলাটি দায়ের করেন উপজেলার চোট চাপড়া গ্রামের আব্দুল মজিদের স্ত্রী শাপলা খাতুন।

মামলার এজাহারে বলা হয়, ধুনট উপজেলার চিকাশি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোড় শিমুল গ্রামের কামরুজ্জামান কাজলের সঙ্গে ছোট চাপড়া গ্রামের শাপলা খাতুনের স্বামী আব্দুল মজিদের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ রয়েছে।

৩১ জানুয়ারি সকাল ১০টার দিকে জোড় শিমুল গ্রামের বিবদমান ওই জমিতে আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান কাজল বোরো ধান রোপণ করার চেষ্টা করেন। তখন আব্দুল মজিদ ও তার পরিবারের লোকজন জমিতে ধান রোপণে বাধা দেন। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান কাজল ও তার লোকজন প্রতিপক্ষ শাপলা খাতুনকে মারধর করে শ্লীলতাহানীর চেষ্টা করে। এছাড়া শাপলা খাতুনের স্বামী ও দেবরসহ পাঁচজনকে পিটিয়ে আহত করে। স্থানীয় হাসপাতালে তারা চিকিৎসা নেয়। সুস্থ হওয়ার পর মঙ্গলবার মামলাটি দায়ের করা হয়।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান, তদন্ত করে ঘটনার সত্যতা পাওয়া গেলে আদালতে প্রতিবেদন দাখিল করা হবে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে