আপডেট : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬ ১২:১০

গুজবের আগুনে জ্বলছে বাস

বিডিটাইমস ডেস্ক
গুজবের আগুনে জ্বলছে বাস

সাতক্ষীরা কালিগঞ্জ সড়কে বাসচাপায় দুই স্কুলছাত্রী নিহতের গুজবে বাসে আগুন দিয়েছে বিক্ষুব্ধ এলাকাবাসী।

সোমবার সকালে বাসচাপায় সুমাইয়া খাতুন ও আমেনা খাতুন নামের দুই ছাত্রী হয়। তাৎক্ষণিক তাদের নিহত হবার খবর ছড়িয়ে পড়লে এ ঘটনা ঘটে। আহতরা বহেরা একটি মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

এদিকে এ ঘটনায় পর ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, গুরুতর আহত দুই ছাত্রী সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদের একজন এখনো অজ্ঞান। তাদের দুজনের অবস্থাই আশংকাজনক।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, সকালে দুটি বাস পাল্লা দিয়ে সাতক্ষীরা থেকে কালিগঞ্জ অভিমুখে যাচ্ছিল। এসময় সুমাইয়া খাতুন ও আমেনা খাতুন একটি বাইসাইকেলে স্কুলে যাচ্ছিল। পথে কালিগঞ্জ সড়কে ওঠার সময় একটি বাসের নিচে তারা দুইজনেই চাপা পড়ে। এতে গুরুতর আহত হয় তারা।

এ ঘটনায় বিক্ষুব্ধ পথচারীরা বাস দুটি থামিয়ে একটিতে আগুন ধরিয়ে দেয়। পুলিশ একটি বাস আটক করেছে ( কক্সবাজার-জ -০৪ -০০১৩)।

পরে সাতক্ষীরা থেকে ফায়ার সার্ভিসের সদস্যরা গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনার পর ওই সড়কে সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

সাতক্ষীরা সদর হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আবদুল ওয়াজেদ  জানান, তাদের দুজনের অবস্থাই আশংকাজনক। সাতক্ষীরা থেকে তাদের খুলনায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান তিনি।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে