আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৬:৫১

জনসাধারণকে ফুল দিয়ে ভালোবাসলো চট্টগ্রামের পুলিশ

বিডিটাইমস ডেস্ক
জনসাধারণকে ফুল দিয়ে ভালোবাসলো চট্টগ্রামের পুলিশ

ভালোবাসা দিবসে ফুল দিয়ে সাধারণ মানুষকে শুভেচ্ছা জানালেন চট্টগ্রাম নগর পুলিশ। সিএমপি কমিশনার মোহা.আব্দুল জলিল মন্ডলের নির্দেশে নগরীর ১৬ থানায় এবং সব চেকপোস্টে পুলিশ প্রথমবারের মত ব্যতিক্রমধর্মী এই কর্মসূচি পালন করছে।

রাস্তায় যানবাহন নিয়ন্ত্রণ কিংবা তল্লাশিতে ব্যস্ত পুলিশ। গাড়ি থামিয়ে তল্লাশির সময় চালক কিংবা যাত্রীর হাতে তুলে দিচ্ছে লাল গোলাপ। থানায় ব্যস্ত ডিউটি অফিসার।

তারপরও সাধারণ মানুষ থানায় ঢোকার সঙ্গে তুলে দিচ্ছেন লাল গোলাপ। পুলিশের হাতে ফুল আর মুখে ‘শুভ ভালোবাসা দিবস’ শুনে অনেকেই বিস্মিত হচ্ছেন।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) মাসুদ উল হাসান বলেন, ‘নগরীর ২০টি পয়েন্টে ট্রাফিক বিভাগ গোলাপ বিতরণ করছে। এর মাধ্যমে পুলিশ জনগনের আরো কাছাকাছি যেতে পারবে বলে মনে করি। বিশেষ করে গাড়ি চালক ও হেলপার ভাইদের আমরা ফুল দিয়ে ভালোবাসা জানাচ্ছি।’

পুলিশ সূত্রে জানা গেছে, প্রত্যেক থানায় লাল গোলাপ কিনে জমা রাখা হয়েছে।  সকালে প্রত্যেক থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার পক্ষ থেকে প্রথমে সহকর্মীদের সবাইকে গোলাপ তুলে দেয়া হয়।

এরপর মামলা করতে কিংবা বিভিন্ন ধরনের আইনি সহায়তা নেয়ার জন্য নারী-পুরুষ যারাই আসছেন তাদের ডিউটি অফিসার দিচ্ছেন গোলাপ ফুল।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

 

উপরে