আপডেট : ১৪ ফেব্রুয়ারি, ২০১৬ ১৪:৫৮

মিরসরাইয়ে রাতদুপুরে দুর্ধর্ষ ডাকাতি

বিডিটাইমস ডেস্ক
মিরসরাইয়ে রাতদুপুরে দুর্ধর্ষ ডাকাতি

মিরসরাইয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকাতের গুলিতে তানজিব আরমান নামে নিজামপুর বিশ্বদ্যিালয় কলেজের এক ছাত্র গুলিবিদ্ধ হয়েছে। সে বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন রয়েছেন।

১৩ ফেব্রুয়ারি শনিবার রাতে উপজেলার ১২ নম্বর খৈয়াছড়া ইউনিয়নের নিজতালুক গ্রামের রহিম উল্লাহ’র বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা স্বর্ণালংকার, মোবাইল সেট, লেপটপ ও নগদ টাকা নিয়ে যায়।

রহিম উল্লার ছেলে কামাল হোসেন জানান, শনিবার রাত আনুমানিক ২ টার দিকে দরজার তালা ভেঙ্গে একদল মুখোশধারী ডাকাত আমাদের ঘরে প্রবেশ করে । এসময় আমার ছোটভাই রিয়াজ উদ্দিনের কক্ষে প্রবেশ করে আড়াই ভরি স্বর্ণ, একটি মোবাইল সেট, একটি লেপটপ ও ১০ হাজার নগদ টাকা নিয়ে যায়। ভাতিজা আরমান আমার ছোট ভাই রিয়াজের কক্ষে প্রবেশ করতে চাইলে ডাকাতরা গুলি করে। আরমানের হাতে ও বুকে গুলি লাগে। এরপর ডাকাতরা আমার কক্ষে প্রবেশ করতে বাঁধা দিলে জানালা দিয়ে এলোপাতাড়ি গুলি করতে থাকে। পরে ডাকাতরা চলে গেলে আরমানকে উদ্ধার করে প্রথমে উপজেলা সদরের মাতৃকা হাসপাতাল নিয়ে যায়। তার শারীরিক অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মিরসরাই থানার সেকেন্ড অফিসার (এসআই) সফিকুল ইসলাম বলেন, ডাকাতির খবর পেয়ে আমার ঘটনাস্থলে ছুটে যায় এবং ঘটনাস্থল পরিদর্শন করি। এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের হয়নি। ডাকাতির রহস্য উদঘাটনে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে