আপডেট : ১১ ফেব্রুয়ারি, ২০১৬ ১১:৩৫

বরিশালে স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

বরিশাল প্রতিনিধি
বরিশালে স্কুল ছাত্রকে কুপিয়ে জখম

বরিশাল নগরীর সদর রোডে হোটেল আলী ইন্টারন্যাশনাল এর বিপরীতে ফুটপাতে এক স্কুল ছাত্রকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। বুধবার বেলা ১ টার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহত স্কুল ছাত্রকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতের নাম রাসেল (১৫), সে নগরীর ভাটিখানা সোনালী আইসক্রীম মোড় এলাকার বাসিন্দা কবিরের ছেলে ও এ কে স্কুলের (আসমত আলী খান) ১০ম শ্রেনীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বেলা ১ টার দিকে রাসেল সদর রোডের মেসার্স সানী এন্টারপ্রাইজের দোকানের সামনে ফুটপাতে অবস্থানকালে কতিপয় যুবক (সমবয়সী) তার ওপর হামলা চালায়। এবং ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এতে রাসেলের মাথায়, হাতে ও পায়ের অংশে ধারালো অস্ত্রের আঘাত লাগে।

মেসার্স সানী এন্টারপ্রাইজের দোকানের মালিক নাহিদ খান জানান, যুবকটি রক্তাক্ত অবস্থায় তার দোকানের ভেতরে আসে আত্মরক্ষার জন্য। তবে এর আগেই সে গুরুত্বর আহত হয় এবং অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায় হামলাকারীরা। তাৎক্ষনিক স্থানীয়রা থানা পুলিশকে বিষয়টি অবহিত করে এবং আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। এদিকে খবর পেয়ে থানা পুলিশের সদস্যরা ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্রের কাঠের বাট (ধরুনি) উদ্ধার করে।

আহত সূত্রে জানা গেছে, পূর্ব বিরোধের জের ধরে জিলা স্কুলের ছাত্রদের একটি গ্রুপের সাথে ঝামেলা রয়েছে রাসেলের। এ নিয়ে বেশ কয়েকদিন পূর্বে তাদের মধ্যে বিরোধের সৃস্টি হয়। এরই জের ধরে এ হামলার ঘটনা ঘটেছে। আহতের স্বজনরা তিহান ও সাতরাজ নামে দুজন হামলাকারীর নাম জানিয়েছেন। আর এ পূর্ব শত্রুতার জের ধরে এ হামলার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশও ধারণা করছে।

বরিশাল মেট্রোপলিটন কোতোয়ালী মডেল থানার এ এস আই খোকন জানান, ছেলেটি একে স্কুল থেকে আগামী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করবে। তবে কে বা কারা এ হামলা চালিয়েছে নির্দিষ্টভাবে তা জানা যায়নি। এমনকি এ ঘটনায় এখনো কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। তবে স্কুলছাত্র একটু সুস্থ হলে বিষয়টি পুরোপুরি জানা যাবে।

 

বিডিটাইমস৩৬৫ডটকম/জেডএম

উপরে