আপডেট : ৯ ফেব্রুয়ারি, ২০১৬ ১৩:৩৬

পদকপ্রাপ্ত এএসআই'র বিরুদ্ধে চুরির অভিযোগ

বিডিটাইমস ডেস্ক
পদকপ্রাপ্ত এএসআই'র বিরুদ্ধে চুরির অভিযোগ

চোরাই মটরসাইকেল নিয়ে কর্মস্থলে যাওয়ার সময় পদকপ্রাপ্ত এক পুলিশের এএসআইকে আটক করেছে জনতা। ওই এএসআই’র নাম জাবেদ আলী পিপিএম।গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় কর্মরত। তিনি পঞ্চগড় জেলা সদরের পানিমাছ পুকুরী মাহানপাড়া গ্রামের মৃত আকবর আলীর ছেলে। 

রোববার দুপুরে তাকে নীলফামারীর স্টাফ কোয়ার্টার এলাকা থেকে আটক করা হয়।

জানা গেছে, নীলফামারী শহরের কলেজপাড়া মহল্লার তরিকুল ইসলামের বাড়ি থেকে শুক্রবার রাতে দুটি মোটরসাইকেল চুরি যায়। এ ঘটনায় পরের দিন শনিবার নীলফামারী থানায় মামলা করা হয়।

তরিকুল ইসলাম জানান, তিনি রোববার দুপুর দেড়টার দিকে খবর পান তার বাড়ির চুরি যাওয়া দুইটি মোটরসাইকেলের মধ্যে একটি মোটরসাইকেল নিয়ে এক ব্যক্তি ডোমার সড়ক দিয়ে সৈয়দপুরের দিকে যাচ্ছেন।

এ অবস্থায় বিষয়টি নীলফামারী থানায় অবগত করে শহরের স্টাফ কোয়ার্টার এলাকায় ব্যারিকেড দেয়া হয়। সেখানেই ওই ব্যক্তিকেসহ চুরি যাওয়া ১৫০ সিসি ট্রিগার নামের মোটরসাইকেলটি আটক করা হয়।

তবে চোরাই মোটরসাইকেল সর্ম্পকে জাবেদ আলী জানান, তার বাড়ি পঞ্চগড়ে। ছুটিতে বাড়ি এসেছিলেন। তার এক আত্মীয় মোটরসাইকেলটি বিক্রির কথা বললে সেটি তিনি ক্রয় করেন। এজন্য কিছু টাকাও পরিশোধ করেছেন। কাগজপত্র বুঝিয়ে দিলে বাকি টাকা পরিশোধের কথা হয়।

নীলফামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। আটক এএসআই জাবেদ আলীর কথামত তাকে নিয়ে বিকালে পুলিশের একটি দল পঞ্চগড়ে অভিযানে গেছে।

বিডিটাইমস৩৬৫ডটকম/আরকে

উপরে